ঢাকা, শনিবার, ২ মার্চ ২০২৪ | ১৯ ফাল্গুন ১৪৩০

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

দুঃখ প্রকাশ করে সমঝোতায় তিশা

বিনোদন প্রতিবেদক
🕐 ২:৩৭ অপরাহ্ণ, নভেম্বর ২৫, ২০২৩

দুঃখ প্রকাশ করে সমঝোতায় তিশা

এদিকে আজ শনিবার সকালে সাংবাদিকদের সঙ্গে রাজধানীর মিন্টু রোডের ডিবি কার্যালয়ে বৈঠকে বসেন তিশা। অভিনয়শিল্পী সংঘের সভাপতি আহসান হাবিব নাসিম ও ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের প্রধান ও ডিএমপির অতিরিক্ত কমিশনার মোহাম্মদ হারুন অর রশীদের উদ্যোগে এ বৈঠক হয়। এতে তিশা দুঃখ প্রকাশ করে সাংবাদিকদের সঙ্গে সমঝোতায় এসেছেন। বৈঠকে সাংবাদিকদের পক্ষ থেকে উপস্থিত ছিলেন একাত্তর টেলিভিশনের সিনিয়র সাংবাদিক বুলবুল আহমেদ জয়, চ্যানেল টোয়েন্টিফোরের বিনোদন প্রধান নাজমুল আলম রানা, একই প্রতিষ্ঠানের বিনোদন প্রতিবেদক মাজহারুল ইসলাম তামিম।

মিটিং শেষে সমঝোতার বিষয়ে সাংবাদকিদের ব্রিফ করেন অভিনেতা আহসান হাবিব নাসিম ও তানজিন তিশা। তারা বলেন, সাংবাদিক ও অভিনেতা-অভিনেত্রীদের মাঝে এমন ভুল বোঝাবুঝি আর ঘটবে না। আমরা সবাই যার যার পেশাদার জায়গায় সচেতন থেকে কাজ করব।

উল্লেখ্য, সংবাদ সংক্রান্ত বিষয়ে সম্প্রতি চ্যানেল টুয়েন্টিফোরের সাংবাদিক মাজহারুল ইসলাম তামিম তানজিন তিশাকে ফোন দিলে গণমাধ্যমকর্মীদের ‘উড়িয়ে’ দেয়ার হুমকি দেন তানজিন তিশা। উলটো তামিমের বিরুদ্ধে ডিবিতে গিয়ে অভিযোগ করেন তিশা। পরবর্তীতে গণমাধ্যমকর্মীরা অভিনেত্রী তানজিন তিশার বিপক্ষে অবস্থান নিয়ে প্রতিবাদ সমাবেশ করেন।

 
Electronic Paper