ঢাকা, বুধবার, ১৯ জুন ২০২৪ | ৫ আষাঢ় ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

স্বস্তিকার বিবস্ত্র ছবি প্রকাশের হুমকিদাতা শনাক্ত

অনলাইন ডেস্ক
🕐 ৩:৩১ অপরাহ্ণ, এপ্রিল ০৬, ২০২৩

স্বস্তিকার বিবস্ত্র ছবি প্রকাশের হুমকিদাতা শনাক্ত

সম্প্রতি এক প্রযোজকের বিরুদ্ধে হেনস্তার অভিযোগ এনেছেন স্বস্তিকা মুখোপাধ্যায়। তিনি জানিয়েছেন ওই প্রযোজক তার নগ্ন ছবি ফাঁস করার হুমকি দিয়েছিলেন। এবার ওই প্রযোজককে খুঁজে বের করল ভারতীয় পুলিশ।

 

ঘটনার তদন্তে নেমে পুলিশ জানতে পারে, সিনেমার মার্কেটিং ও প্রোমোশনের কাজ নিয়ে প্রযোজকদের সঙ্গে অভিনেত্রীর একটি দ্বন্দ্ব তৈরি হয়েছিল। সেই সময়ে প্রযোজকদের টিমের একজন সদস্য সন্দীপ সরকার অভিনেত্রীর ম্যানেজারকে একটি ইমেল করেছিলেন। সিনেমার পরিচালককেও ইমেল করা হয়েছিল।

সেখানে আইনি ব্যবস্থা নেওয়ার হুঁশিয়ারিও দেওয়া হয়েছিল বলে পুলিশ সূত্রে খবর। কিন্তু জানা যায়, অভিনেত্রীকে বিকৃত ছবি পাঠিয়ে হুমকি দেওয়ার কাজ প্রোডিউসার টিমের ওই ব্যক্তি করেননি। পুলিশ জানতে পেরেছে, রবিশ শর্মা নামে এক ব্যক্তি অভিনেত্রীর ম্যানেজারকে ওই বিকৃত ছবি পাঠিয়ে হুমকি দিচ্ছিল। এই রবিশ শর্মার সঙ্গে কোনো যোগাযোগের কথা অস্বীকার করেছে প্রোডিউসার টিম। ওই ব্যক্তি যে এমন কোনো হুমকি ই-মেইল পাঠিয়েছে, সেই বিষয়টিও তারা জানেন না বলে দাবি করেছেন।

জানা গেছে, প্রোডিউসার টিম থেকে আশ্বস্ত করা হয়েছে স্বস্তিকা মুখোপাধ্য়ায় ও তার ম্যানেজারের সঙ্গে বসে মিটমাট করে নেওয়া হবে। তবে বিষয়টি নিয়ে মামলা দায়ের করা হয়নি এখনও।

এর আগে স্বস্তিকার অভিযোগ ছিল, ওই প্রযোজক ই-মেইলে নগ্ন ছবি পাঠাতেন তাকে। এ ছাড়া তার ছবি পর্নো ওয়েবসাইটে ছড়িয়ে দেওয়ারও হুমকি দিয়েছিলেন।

 

 
Electronic Paper