ঢাকা, মঙ্গলবার, ৫ মার্চ ২০২৪ | ২১ ফাল্গুন ১৪৩০

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

প্রযোজকের বিরুদ্ধে মামলা করলেন শাকিব খান

অনলাইন ডেস্ক
🕐 ২:৫১ অপরাহ্ণ, মার্চ ২৩, ২০২৩

প্রযোজকের বিরুদ্ধে মামলা করলেন শাকিব খান

কথিত প্রযোজক রহমত উল্লাহর বিরদ্ধে আদালতে মামলা করেছেন চিত্রনায়ক শাকিব খান। বৃহস্পতিবার (২৩ মার্চ) দুপুর পৌনে ১২টার দিকে চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আরফাতুল রাকিবের আদালতে মামলা করেন তিনি। এ দিন বেলা সোয়া ১১টার দিকে আদালতে যান শাকিব খান।

 

এর আগে, শনিবার (১৮ মার্চ) রহমত উল্লাহর বিরুদ্ধে মামলা করতে রাজধানীর গুলশান থানায় হাজির হয়েছিলেন শাকিব খান। তবে থানায় শাকিবের মামলা নেওয়া হয়নি। থানা থেকে বলা হয়, আদালতে গিয়ে মামলা করতে।

পরদিন রোববার (১৯ মার্চ) দুপুরে মহানগর গোয়েন্দা (ডিবি) কার্যালয়ে যান তিনি। ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সঙ্গে পাঁচঘণ্টা আলোচনার পর সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলেন শাকিব।

পরে সেখান থেকে বের হয়ে শাকিব খান গণমাধ্যমে বলেছিলেন, ‘একজন ভুয়া প্রযোজক কীভাবে আমার নামে এসব অভিযোগ করেন? তিনি তো এই সিনেমার প্রযোজক না। তাই আমি দ্রুত তার বিষয়ে খবর নিয়ে মামলা করতে যাই। আমি জানতে পারি তিনি দু-এক দিনের মধ্যে দেশ ছাড়বেন।’

অন্যদিকে গণমাধ্যমে মানহানিকর বক্তব্য দেওয়ার অভিযোগে শাকিব খানকে লিগ্যাল নোটিশ পাঠিয়েছেন রহমত উল্লাহ। তিন দিনের মধ্যে ক্ষমা চেয়ে বক্তব্য প্রত্যাহার না করলে আইনি ব্যবস্থার হুঁশিয়ারি দিয়েছেন ঢালিউড অভিনেতাকে।

নিজের সামাজিক যোগাযোগমাধ্যমে লিগ্যাল নোটিশের ছবি পোস্ট করেছেন রহমত উল্লাহ। তার পক্ষে শাকিব খানকে লিগ্যাল নোটিশ পাঠিয়েছেন বাংলাদেশে রহমত উল্লাহর আইনজীবী ড. মো. তবারক হোসেন ভূঁইয়া। মঙ্গলবার (২১ মার্চ) রাত ৮টার দিকে এই লিগ্যাল নোটিশ গ্রহণ করেছেন প্রাপক।

 

 
Electronic Paper