ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪ | ৬ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

ফের সালমানকে খুনের হুমকি

অনলাইন ডেস্ক
🕐 ৪:০৬ অপরাহ্ণ, মার্চ ২০, ২০২৩

ফের সালমানকে খুনের হুমকি

ফের খুনের হুমকির পাওয়ার পর সালমান খানের নিরাপত্তা আরও জোরদার করা হয়েছে। হুমকি দেওয়ার জন্য গ্যাংস্টার লরেন্স বিষ্ণোই, গোল্ডি ব্রার এবং অন্য একজনের বিরুদ্ধে আইপিসি ধারা ৫০৬(২), ১২০(বি) ও ৩৪-এর অধীনে বান্দ্রা থানায় একটি মামলাও দায়ের করা হয়েছে।

 

নিউজ এজেন্সি এএনআই টুইট করে জানিয়েছে, সালমান খানকে ই-মেইলের মাধ্যমে হুমকি দেওয়ার পরে মুম্বাই পুলিশ তার বাড়ির বাইরে নিরাপত্তা আঁটোসাঁটো করেছে। বান্দ্রা পুলিশ আইপিসির ৫০৬(২), ১২০(বি) ও ৩৪ ধারায় মামলা দায়ের করেছে। এর আগে (১৮ মার্চ) শনিবার মুম্বাই পুলিশ অভিনেতা সালমান খানের অফিসে হুমকিমূলক ই-মেইল পাঠানোর অভিযোগে জেলে থাকা গ্যাংস্টার লরেন্স বিষ্ণোই, গোল্ডি ব্রার ও রোহিত গর্গের বিরুদ্ধে মামলা করেছে।

জানা গেছে, ই-মেইলটি রোহিত গর্গ নামে একজন পাঠিয়েছিলেন এবং উল্লেখ করেছিলেন যে কানাডিয়ান গ্যাংস্টার গোল্ডি ব্রার সালমান খানের সঙ্গে ব্যক্তিগতভাবে কথা বলতে চান। এতে গ্যাংস্টার বিষ্ণোইয়ের সাম্প্রতিক সাক্ষাৎকারের কথাও উল্লেখ আছে যেখানে বিষ্ণোই বলেছেন সালমানকে হত্যা করাই তার জীবনের অন্যতম লক্ষ্য।

এদিকে এ ঘটনায় লরেন্স ও গোল্ডির বিরুদ্ধে মামলা করেছে পুলিশ। এর আগে লরেন্স, যিনি আপাতত তিহার জেলে আছেন। এক সক্ষাৎাকারে বলেছিলেন, সালমানকে বিষ্ণোই সম্প্রদায়ের কাছে গিয়ে ক্ষমা চাইতে হবে। তার জন্য যেতে হবে তাদের গ্রামের মন্দিরে। অন্যথায় পরিণতির জন্য প্রস্তুত থাকতে হবে।

লরেন্সের জাতি কৃষ্ণসার হরিনকে তাদের গ্রামের লোক দেবতা রূপে পূজা করে। সেই হরিণ মেরে বড় অন্যায় করেছেন খান। গোটা বিষ্ণোই সম্প্রদায়কে আঘাত দিয়েছেন।

প্রসঙ্গত, ১৯৯৮ সালে সালমান খানের ওপর যোদপুরে ‘হাম সাথ সাথ হ্যায়’ ফিল্মের শুটিং চলাকালীন দুটি কৃষ্ণসার হরিণ হত্যার অভিযোগ রয়েছে। তাকে পাঁচ বছরের কারাদণ্ডও দেওয়া হয়েছিল।

 

 
Electronic Paper