ঢাকা, মঙ্গলবার, ৫ মার্চ ২০২৪ | ২১ ফাল্গুন ১৪৩০

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

ঈদে নতুন চমক নুসরাত ফারিয়ার

অনলাইন ডেস্ক
🕐 ৩:৪৪ অপরাহ্ণ, মার্চ ১৯, ২০২৩

ঈদে নতুন চমক নুসরাত ফারিয়ার

ঢালিউডের গ্ল্যামারাস নায়িকা নুসরাত ফারিয়া। অভিনয়, উপস্থাপনা ও মডেলিংয়ের পাশাপাশি গানও করেন এই অভিনেত্রী। এখন পর্যন্ত নুসরাতের প্রকাশিত তিনটি গানচিত্রই বেশ প্রশংসা কুড়িয়েছে শ্রোতা-দর্শকদের।

 

আসন্ন ঈদুল ফিতরে চতুর্থবারের মত গায়িকা হিসাবে হাজির হচ্ছেন নুসরাত ফারিয়া। অভিনেত্রীর নতুন গানের শিরোনাম ‘বুঝি না তো তাই’। বাঁধনের কথায় গানটির সংগীতায়োজন করেছেন বলিউডের র‌্যাপার মুমজি স্ট্রেঞ্জার।

এর আগে, ২০১৮ সালে প্রথম ‘পটাকা’ গানের মাধ্যমে গায়িকা হিসেবে আত্মপ্রকাশ করেন নুসরাত ফারিয়া। পরে ২০২০ ও ২০২১ সালে প্রকাশ পায় ‘আমি চাই থাকতে’ ও ‘হাবিবি’ গান দুটি।

গানটি প্রসঙ্গে নুসরাত ফারিয়া বলেন, নতুন গানটি বেশ আনন্দের সঙ্গে করেছি আমি। আমার আগের তিনটি গানের মত এটিও বেশ মজার। সেই সঙ্গে গানটি সবার পছন্দ হবে বলেও আশা ব্যক্ত করেছেন তিনি।

অভিনেত্রী আরও বলেন, ইতোমধ্যে গানটির ভিডিওচিত্রের শুটিং শেষ হয়েছে। আর গানটির ভিডিওচিত্রের কোরিওগ্রাফি করেছেন বাবা যাদব। ওই ভিডিওতে আমি এবং মুমজি কাজ করেছি।

প্রসঙ্গত, ভারতের পশ্চিমবঙ্গের প্রযোজনা প্রতিষ্ঠান ভেঙ্কটেশ ফিল্মস প্রকাশ করবে নুসরাত ফারিয়ার গানটি। এ ছাড়া তার অভিনীত কয়েকটি সিনেমাও মুক্তির অপেক্ষায় রয়েছে।

 

 
Electronic Paper