ঢাকা, মঙ্গলবার, ২৫ জুন ২০২৪ | ১১ আষাঢ় ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

বিশ্বকাপ শুরুর আগেই বাংলাদেশ শিবিরে বড় দুঃসংবাদ

অনলাইন ডেস্ক
🕐 ১২:১৩ অপরাহ্ণ, জুন ০২, ২০২৪

বিশ্বকাপ শুরুর আগেই বাংলাদেশ শিবিরে বড় দুঃসংবাদ

টি-টোয়েন্টি বিশ্বকাপ শুরুর আগেই বড় দুঃসংবাদ পেলো বাংলাদেশ। ভারতের বিপক্ষে প্রস্তুতি ম্যাচে আঙুলে চোট পেয়েছেন শরিফুল ইসলাম। এতে বিশ্বকাপের নিজেদের প্রথম ম্যাচে শ্রীলঙ্কার বিপক্ষে তাকে পাওয়া নিয়ে শঙ্কা জেগেছে। তবে পুরো বিশ্বকাপ থেকেই এই পেসার ছিটকে যাচ্ছেন কিনা, তা এখনও নিশ্চিত না।

 

নাসাউ কাউন্টি ইন্টারন্যাশনাল কাউন্টি স্টেডিয়ামে নিজের শেষ ওভারের শেষ বলটা করা হয়নি শরিফুলের। পঞ্চম বলে হার্দিক পান্ডিয়ার রিটার্ন শট ঠেকাতে গিয়ে হাতে চোট পান এই পেসার। এরপর আর বল করতে পারেননি তিনি। চোট পাওয়ার পরই যুক্তরাষ্ট্রের একটি হাসপাতালে নেওয়া হয় তাকে। জানা গেছে, শরিফুলের হাতে ছয়টি সেলাই লেগেছে।

টাইগার এই পেসারের চোট নিয়ে এক ভিডিও বার্তায় টাইগারদের চিকিৎসক দেবাশীষ চৌধুরী জানিয়েছেন, ‘শেষ ওভারে একটি বল ঠেকাতে গিয়ে বাঁ-হাতের তর্জনী ও মধ্যমার মাঝে যে জায়গা, সেখানে একটা স্প্লিট ইনজুরি হয়েছে শরীফুলের। মাঠে প্রাথমিক পরিচর্যার পর তাকে ম্যাচ শেষে নাসাউ ইউনিভার্সিটি মেডিকেল সেন্টারে নিয়ে যাওয়া হয়।’

শরীফুলের মাঠে ফেরা বিসিবির এই চিকিৎসক বলেন, ‘ওর ক্ষতস্থানে হ্যান্ড সার্জনের তত্ত্বাবধানে ছয়টা সেলাই করা হয়েছে। দুই দিন পর আমরা আবারও হ্যান্ড সার্জনের কাছে যাব। তখন আমরা আসলে বুঝতে পারব যে ওর ফিরতে কত সময় লাগবে।’

এর আগে, জিম্বাবুয়ে সিরিজে চোট পাওয়ার পর পেসার তাসকিনকে বিশ্বকাপে পাওয়া যাবে কিনা, সেই শঙ্কা নিয়েই যুক্তরাষ্ট্রে উড়াল দিয়েছিল টাইগাররা। তবে বিশ্বমঞ্চে প্রথম ম্যাচ থেকেই তাকে পেতে আশাবাদী টিম ম্যানেজমেন্ট।

 

 
Electronic Paper