ঢাকা, সোমবার, ১৭ জুন ২০২৪ | ৩ আষাঢ় ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

স্কুল হ্যান্ডবল টুর্নামেন্ট শুরু ২৯ আগস্ট

ক্রীড়া প্রতিবেদক
🕐 ৭:২১ অপরাহ্ণ, আগস্ট ২৭, ২০২৩

স্কুল হ্যান্ডবল টুর্নামেন্ট শুরু ২৯ আগস্ট

বাংলাদেশ হ্যান্ডবল ফেডারেশনের সার্বিক ব্যবস্থাপনায় চলতি মাসের ২৯ আগস্ট থেকে শুরু হতে যাচ্ছে ‘পোলার আইসক্রীম ২৮তম স্কুল হ্যান্ডবল টুর্নামেন্ট (বালক ও বালিকা)-২০২৩’ ।

এ উপলক্ষে আজ দুপুরে পল্টনস্থ শহীদ (ক্যাপ্টেন) এম. মনসুর আলী জাতীয় হ্যান্ডবল স্টেডিয়ামের করফারেন্স রুমে এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে টুর্নামেন্ট পরিচালনা সম্পর্কে ফেডারেশনের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান কোহিনুর, পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান ঢাকা আইসক্রীম ইন্ডাষ্ট্রিজ লিমিটেড-এর হেড অব মার্কেটিং আবদুল্লাহ আল মামুন, টুর্নামেন্ট কমিটির চেয়ারম্যান ও ফেডারেশনের সহ সভাপতি গোলাম হাবিব, ফেডারেশনের কার্যনির্বাহী সদস্য ও টুর্নামেন্ট কমিটির সম্পাদক মো. সেলিম মিয়া বাবু সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন।

সংবাদ সম্মেলনে উপস্থিত সাংবাদিকদের জানান, ২৮তম স্কুল হ্যান্ডবল টুর্ণামেন্টের কার্যক্রম পরিচালনার জন্য সতের লক্ষ পঞ্চাশ হাজার পাচঁশত টাকার বাজেট ধার্য করা হয়েছে। ৭ দিনব্যাপী আয়োজিত টুর্নামেন্টে ঢাকা মহানগরীর বালক বিভাগে ২৪টি এবং বালিকা বিভাগে ১৯টি স্কুল হ্যান্ডবল দল অংশগ্রহণ করছে। টুর্নামেন্টের খেলাগুলো ২টি মাঠে অনুষ্ঠিত হবে। শহীদ (ক্যাপ্টেন) এম. মনসুর আলী জাতীয় হ্যান্ডবল ষ্টেডিয়াম ও শেখ রাসেল রোলার স্কেটিং কমপ্লেক্স।

 

 
Electronic Paper