ঢাকা, মঙ্গলবার, ২৫ জুন ২০২৪ | ১১ আষাঢ় ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

৫০ কেজি গাঁজাসহ কারবারি আটক

কৌশিক বোস, দিনাজপুর
🕐 ৫:১৪ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৩, ২০২৩

৫০ কেজি গাঁজাসহ কারবারি আটক

দিনাজপুরে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর অভিযানে ৫০ কেজি গাঁজাসহ ১ কারবারিকে আটক হয়েছেন। এ ব্যাপারে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পক্ষ থেকে কোতয়ালি থানা একটি মামলা দায়ের করা হয়েছে।

আজ বুধবার ভোর রাতে দিনাজপুর সদর উপজেলার শেখপুরা ইউনিয়নের দিঘন গ্রামের পশ্চিম পাড়ায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর জেলা কার্যালয় এ অভিযান পরিচালনা করে। উদ্ধারকৃত ৫০ কেজি মাদকদ্র্যব্যের আনুমানিক মূল্য ১৫ লাখ টাকা। অভিযানে আটক আবুজার আলী (৪০) দিনাজপুর সদর উপজেলার শেখপুরা ইউনিয়নের মৃত-জাফর উদ্দিনের পুত্র। তবে এ ঘটনায় পলাতক রয়েছে আটক আসামির সহযোগী সেলিনা বেগম।

দিনাজপুর জেলা কার্যালয়ের উপপরিচালক শহিদুল মান্নাফ কবীর জানান, অভিযুক্ত মাদক কারবারি আবুজার ও তার সহযোগী স্ত্রী সেলিনার পলাতক রয়েছে। তাদের দুজনের বিরুদ্ধে মাদকদব্য নিয়ন্ত্রণ আইনে কোতয়ালি থানায় মামলা দায়ের করেছেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের দিনাজপুর জেলা কার্যালয়ের উপ-পরিদর্শক হাসিবুল হাসান। আটক মাদক কারবারি আবুজারকে আজ বুধবার দুপুরে কোতয়ালি থানায় হস্তান্তর করা হয়।

দিনাজপুর কোতয়ালি থানার ওসি ফরিদ হোসেন জানান, গ্রেফতারকৃত আবুজারকে আজ বুধবার বিকেলে দিনাজপুর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতের মাধ্যমে জেলা হাজতে প্রেরণ করা হয়েছে।

 
Electronic Paper