ঢাকা, বুধবার, ১৯ জুন ২০২৪ | ৫ আষাঢ় ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

খোলা কাগজের সংবাদ প্রকাশের পর জমেলার বাড়িতে ইউএনও

সুজন মাহমুদ, রাজীবপুর
🕐 ৭:০৩ অপরাহ্ণ, মার্চ ৩০, ২০২৩

খোলা কাগজের সংবাদ প্রকাশের পর জমেলার বাড়িতে ইউএনও

গত ২৩ ফেব্রুয়ারী অনলাইন ও ২৪ ফেব্রুয়ারী খোলা কাগজের প্রিন্টে ‘জরাজীর্ণ এক ঘরে পাচঁজনের বসবাস’ শিরোনামে নিউজ প্রকাশের পর বুধবার (২৯ মার্চ) তার পরিবারের খোঁজ খবর নিতে মধ্যরাতে সেই জমেলা খাতুনের বাড়ীতে যান রাজীবপুর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) অমিত চক্রবর্তী।

 

জমেলা খাতুনের বাড়ীতে গিয়ে বাকরূদ্ধ হয়ে উপজেলা নির্বাহী অফিসার অমিত চক্রবর্তী খোলা কাগজকে বলেন, বেশ কিছুদিন আগে খোলা কাগজে প্রকাশিত একটি সংবাদ আমার নজরে আসে। আমি ওই সময় সরকারের বিভিন্ন উন্নয়নমূলক কাজে ব্যস্ত ছিলাম। যে কারণে আমি ওই সময় নিজে জমেলা খাতুনের পরিবারের খোঁজ খবর নিতে পারিনি। তবে নিউজটা আমার চোখে পড়ার সাথে সাথে উপজেলা সমাজসেবা কর্মকর্তা হাসান সাদিক সাহেবকে পাঠিয়েছিলাম। তিনি প্রাথমিকভাবে তার পরিবারের খোঁজ খবর নেন। আমি দুঃখ প্রকাশ করছি যে এতো দিন পর আমি এখানে আসার সুযোগ পেয়েছি। আমার আরও আগে আসার দরকার ছিল। তবে সংবাদে যে করুণ কথা তুলে ধরা হয়েছে এই পরিবারের অবস্থা তার থেকেও করুণ। আমরা মাননীয় প্রধানমন্ত্রী উপহার জমি আছে ঘর নেই প্রকল্পের আওতায় এই পরিবারকে নিয়ে আসব।

সর্বশেষ তিনি জমেলা খাতুন ও হারুন অর রশিদ দম্পতির হাতে চাল, ডাল, তেল, মুড়ি, আটা, ছোলা ইত্যাদির একটি প্যাকেটসহ নগদ কিছু অর্থ তুলে দেন।

 
Electronic Paper