ঢাকা, সোমবার, ২০ মে ২০২৪ | ৬ জ্যৈষ্ঠ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

রাজীবপুরে ১৬ জুয়াড়ি গ্রেফতার

সুজন মাহমুদ, রাজীবপুর
🕐 ৬:৫৭ অপরাহ্ণ, মার্চ ২২, ২০২৩

রাজীবপুরে ১৬ জুয়াড়ি গ্রেফতার

কুড়িগ্রামের রাজীবপুর উপজেলার কোদালকাটি ইউনিয়নের উত্তর কোদালকাটি গ্রামে টাকা দিয়ে জুয়া খেলার সময় ১৬ জনকে আটক করেছে রাজীবপুর থানা পুলিশের একটি দল।

 

নদী বিচ্ছিন্ন কোদালকাটি ইউনিয়নে বুধবার দিবাগত রাতে ঢুষমারী থানা পুলিশের সহযোগিতায় এই অভিযান পরিচালনা করে রাজীবপুর থানার পুলিশ সদস্যরা।

আটককৃতরা হলেন, হাসেম আলী (৪৮) পিতা কাদের ব্যাপারী গ্রাম উত্তর কোদালকাটি, মোমিনুল ইসলাম (২৮) পিতা হযরত আলী গ্রাম ভেলামারী, হুরমুস আলী (৩৬) পিতা ফুলুর উদ্দিন গ্রাম তেররশিপাড়া, শফিকুল ইসলাম (৪২) পিতা ফরিজল হক গ্রাম সাজাই সর্দারপাড়া, শাহ আলম (২০) পিতা শফিকুল ইসলাম গ্রাম ছাইর উদ্দিন মেম্বারপাড়া, আবুসামা (৫৭) পিতা গাদু শেখ গ্রাম তেররশিপাড়া, সোলেমান (৪১) পিতা মাহাম শেখ গ্রাম তেররশিপাড়া, আবু সাঈদ (৪২) পিতা আজিম উদ্দিন গ্রাম তেররশিপাড়া, ফুল মিয়া (৪৮) পিতা শামছুল হক গ্রাম তেররশিপাড়া, নুর আলম (২২) পিতা মহির উদ্দিন গ্রাম কোদালকাটি ব্যাপারীপাড়া, ইব্রাহীম (৩৬) পিতা মৃত হানিফ আলী গ্রাম উত্তর কোদালকাটি, আজিজল হক (৫৭) পিতা মৃত সমেজ উদ্দিন গ্রাম চরসাজাই মন্ডলপাড়া, খালেক মিয়া (৩৫) পিতা আলীম উদ্দিন গ্রাম তেররশিপাড়া, তারা মিয়া (৩৬) পিতা আমির উদ্দিন গ্রাম গোয়াল পাড়া, ফজলুল হক (৫৬) পিতা মৃত দুলাল ফকির গ্রাম ডাটিয়ারচর, শহিদুল ইসলাম ৩৫) পিতা মৃত সোহরাব হোসেন গ্রাম খারুভাজ।

এসময় ঘটনাস্থল থেকে ৩৪ হাজার ৫ শত ২০ টাকা, জুয়া খেলার জন্য ব্যবহ্যার করা দুই বান্ডিল তাস, পলিথিন কাগজ, একটি বাজাজ প্লাটিনা ও একটি বাজাজ ডিসকাভার মোটরসাইকেল জব্দ করা হয়।

রাজীবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোজাহারুল ইসলাম বলেন, আটককৃতদের বিরুদ্ধে জুয়া আইনে রাজীবপুর থানায় মামলা দায়ের করে আজ (বুধবার) কুড়িগ্রাম আদালতে পাঠানো হয়েছে।

 
Electronic Paper