ঢাকা, বুধবার, ১৯ জুন ২০২৪ | ৫ আষাঢ় ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

আরএম ফাউন্ডেশনের উদ্যোগে ‘একবেলা আহার’

দিনাজপুর প্রতিনিধি
🕐 ৫:২৩ অপরাহ্ণ, মার্চ ১৯, ২০২৩

আরএম ফাউন্ডেশনের উদ্যোগে ‘একবেলা আহার’

বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে পথশিশু ও সুবিধাবঞ্চিত ছিন্নমূল মানুষের মাঝে একবেলা আহার তুলে দেয় রক্তের মানবতা ফাউন্ডেশন।

আজ রোববার দিনাজপুর রেলষ্টেশনের সামনে আয়োজিত এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে মানবিক এই কাজের উদ্বোধন করেন দিনাজপুর প্রেসক্লাবের সভাপতি স্বরূপ বকসী বাচ্চু। এছাড়াও বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন প্রেসক্লাবের যুগ্ন সাধারণ সম্পাদক রতন সিং, সাবেক সাধারণ সম্পাদক গোলাম নবী দুলাল, তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক কৌশিক বোস।

রেলষ্টেশন এলাকাসহ শহরের বিভিন্ন এলাকায় প্রায় আড়াইশো ছিন্নমূল অসহায় দরিদ্র ও পথশিশুকে একবেলা আহার তুলে দেয় সামাজিক স্বেচ্ছাসেবী এই সংগঠনের সদস্যরা।

এসময় আর এম ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা পরিচালক মো: রাশিকুল রাশেদ, সহকারী পরিচালক মো: মাসুদ রানা, সভাপতি মো: রায়হান রাব্বী, সাধারণ সম্পাদক মোঃ শামিম হোসেন, যুগ্ন সাধারণ সম্পাদক নাঈম ইসলাম, দপ্তর সম্পাদক মোঃ সাঞ্জু আলী, ধর্ম বিষয়ক সম্পাদক মোঃ সাকিব সানি, কোষাধ্যক্ষ মোছা: নদী আক্তার, নারী ও শিশু বিষয়ক সম্পাদক ইফতারা সাঞ্জিলা ঈশিতা, ক্রিয়া বিষয়ক সম্পাদক মোঃ আয়ান রাব্বি, কার্যকারী সদস্য বৃষ্টি, আসিক, নুর নবী, মাহফুজ, আফরিন জনি, জিসান, পলাশ, রাকিব, ইমরান, রাসেদ, শাহজাদি কেয়ামনি, আসলাম ইসলামসহ আরো অনেকেই উপস্থিত ছিলেন।

রক্তের মানবতা ফাউন্ডেশনের ৪০ জন সদস্য স্বেচ্ছায় রক্তদান কর্মসূচিসহ বিভিন্ন সামাজিক ও আর্তমানবতার সেবায় কাজ করে যাচ্ছে।

 
Electronic Paper