ঢাকা, মঙ্গলবার, ২৫ জুন ২০২৪ | ১১ আষাঢ় ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

নাটোরে ছাত্রলীগ কর্মীকে কুপিয়ে জখম

নাটোর প্রতিনিধি
🕐 ১:৪২ অপরাহ্ণ, মে ১৯, ২০২৪

নাটোরে ছাত্রলীগ কর্মীকে কুপিয়ে জখম

নাটোরে মাহফুজ হোসেন নামে ছাত্রলীগের এক কর্মীকে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষ। শনিবার (১৮ মে) সন্ধ্যায় সদর উপজেলার তেবাড়িয়া ইউনিয়নের চন্দ্রকলা এস. আই উচ্চ বিদ্যালয়ের সামনে এই ঘটনা ঘটে।

 

আহত মাহফুজ সদর উপজেলার দোলেরভাগ গ্রামের আব্দুলের ছেলে। সে স্থানীয় সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুলের সমর্থক।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মিজানুর রহমান জানান, শনিবার সন্ধ্যায় সদর উপজেলার চন্দ্রকলা বঙ্গবন্ধু শেখ মুজিব কলেজ মাঠ থেকে খেলাধুলা করে বাড়ি ফেরার পথে মাহফুজের ওপর দেশীয় অস্ত্র নিয়ে অতর্কিত হামলা চালায় কয়েকজন
দুর্বৃত্তরা। এসময় মাহফুজের পায়ের বিভিন্ন অংশে চাপাতি দিয়ে কুপিয়ে ফেলে চলে যায় তারা। পরে স্থানীয়রা মাহফুজকে উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড
করে। আহত মাহফুজের পরিবার এখনো লিখিত অভিযোগ দেয়নি। তবে হামলাকারীদের সনাক্তসহ আইনের আওতায় আনতে পুলিশ কাজ শুরু করেছে।

এর আগে এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে মারামারির ঘটনা ঘটে। তার জেরেই এই হামলার ঘটনা ঘটেছে বলে ধারণা করা হচ্ছে।

গেল জাতীয় সংসদ নির্বাচনের পর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শরিফুল ইসলাম রমজানের সমর্থক মো. বাবুকে মারধরের মামলার আসামি ছিলেন মাহফুজ। ওই ঘটনার জেরেই মাহফুজের ওপরে হামলা হয়েছে বলে ধারণা পুলিশের।

আহত মাহফুজ হোসেন মুঠোফোনে জানান, খেলাধুলা শেষে বাড়ি ফেরার পথে মো. বাবু ও মেহেদীসহ ১০ থেকে ১৫ জন তার পথরোধ করে। কিছু বুঝে ওঠার আগেই বাবু চাপাতি দিয়ে তাকে কোপানো শুরু করে। পরে তার চিৎকারে স্থানীয়রা এগিয়ে এসে হামলাকারীরা চলে যায়।

 
Electronic Paper