ঢাকা, মঙ্গলবার, ২৫ জুন ২০২৪ | ১১ আষাঢ় ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

সড়ক দুর্ঘটনায় মা নিহত, বাবা-মেয়ে আহত

মান্দা প্রতিনিধি
🕐 ৫:৩৩ অপরাহ্ণ, মে ৩১, ২০২৩

সড়ক দুর্ঘটনায় মা নিহত, বাবা-মেয়ে আহত

নওগাঁর মান্দায় সড়ক দুর্ঘটনায় ছানোয়ারা বেগম (৬৫) নামে এক বৃদ্ধ নিহত হয়েছেন। এ ঘটনায় নিহতের স্বামী মনছুর রহমান (৭০) ও মেয়ে ফেলো বেগম (৩২) আহত হয়েছেন।

 

আজ বুধবার দুপুরে গোয়ালমান্দা স্লুইসগেইট এলাকায় এ দূর্ঘটনা ঘটে। নিহত ছানোয়ারা বেগম নওগাঁর আত্রাই উপজেলার হাট কালুপাড়া গ্রামের মনছুর রহমানের স্ত্রী। অপরদিকে আহতদের উদ্ধার করে মান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে । এদের মধ্যে ফেলো বেগমের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে বলে জানা গেছে ।

স্থানীয় প্রত্যক্ষদর্শীরা জানান, আহত মনছুর রহমান আজ ‘প্রসাদপুর বাজারে ডাক্তার দেখিয়ে একটি অটোচার্জারে স্ত্রী, মেয়ে ও নাতনিকে নিয়ে বাড়ি ফিরছিলেন। পথে উল্লেখিত স্থানে বিপরীত দিক থেকে আসা ধানবোঝাই একটি ট্রাক্টর তাদের অটোচার্জারকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তার স্ত্রী ছানোয়ারা বেগম মারা যায়।’

মান্দা থানার অফিসার ইনচার্জ (ওসি) নূর-এ আলম সিদ্দিকী বলেন, সংবাদ পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান তিনি।

 
Electronic Paper