ঢাকা, সোমবার, ১৭ জুন ২০২৪ | ৩ আষাঢ় ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

খোলা কাগজে সংবাদ প্রকাশের পর ইউপি সচিবের অবৈধ স্থাপনা ভেঙে দিলো ইউএনও

ভাঙ্গুড়া প্রতিনিধি
🕐 ৫:০৬ অপরাহ্ণ, মে ২৭, ২০২৩

খোলা কাগজে সংবাদ প্রকাশের পর ইউপি সচিবের অবৈধ স্থাপনা ভেঙে দিলো ইউএনও

দৈনিক খোলা কাগজ পত্রিকায় সংবাদ প্রকাশের পর পাবনার ভাঙ্গুড়ায় ইউপি সচিবের সেই অবৈধ স্থাপনা ভেঙে দিয়েছে উপজেলা প্রশাসন।

শনিবার (২৭ মে) দুপুরে উপজেলার পার-ভাঙ্গুড়া ইউনিয়নের টলটলীপাড়া এলাকায় এ অবৈধ স্থাপনা ভেঙে ফেলার নির্দেশ দেন উপজেলা নিবার্হী কর্মকর্তা মোহাম্মদ নাহিদ হাসান খান।

এর আগে গতকাল (২৬ মে) দৈনিক খোলা কাগজ পত্রিকায় ‘নদী দখল করে আবার গাইড ওয়াল নির্মাণ, নিয়মের তোয়াক্কা করেননি ইউপি সচিব’ শীর্ষক সংবাদ প্রকাশিত হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা ও উপজেলা নদী রক্ষা আন্দোলন কমিটির সভাপতি মোহাম্মদ নাহিদ হাসান খান বলেন, উপজেলা প্রশাসনের নিষেধ অমান্য করায় নদীর পাড়ে অবৈধ গাইড ওয়ালসহ ভবনের এক আংশিক ভেঙ্গে ফেলা হয়েছে।

উল্লেখ্য, উপজেলার পার-ভাঙ্গুড়া ইউনিয়নের টলটলিয়া গ্রামের বাসিন্দা ও পার্শ্ববর্তী ফরিদপুর উপজেলার ১নং বৃলাড়ীবাড়ী ইউনিয়ন পরিষদের সচিব মোতাহার হোসেন গত চার মাস আগে বড়াল নদী দখল করে আরসিসি পিলারের মাধ্যমে গাইড ওয়ালসহ একই সঙ্গে একটি বহুতল ভবনের নির্মাণ কাজ শুরু করেন। গত (৬ ফেব্রুয়ারি) উপজেলা প্রশাসন এই অবৈধ নির্মাণ কাজ বন্ধ করে দেন। কিন্তু ইউপি সচিব আবার নির্মাণ কাজ শুরু করে। এরপর গতকাল (২৬ মে) দৈনিক খোলা কাগজ পত্রিকায় ‘নদী দখল করে আবার গাইড ওয়াল নির্মাণ, নিয়মের তোয়াক্কা করেননি ইউপি সচিব’ শীর্ষক সংবাদ প্রকাশিত হয়।

 

 

 

 

 
Electronic Paper