ঢাকা, রবিবার, ১৪ এপ্রিল ২০২৪ | ১ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

ডেপুটি স্পীকারের জন্মদিনে বিনামূল্যে চক্ষু চিকিৎসা

পাবনা প্রতিনিধি
🕐 ৫:০৭ অপরাহ্ণ, মে ২৫, ২০২৩

ডেপুটি স্পীকারের জন্মদিনে বিনামূল্যে চক্ষু চিকিৎসা

বাংলাদেশ জাতীয় সংসদের ডেপুটি স্পীকার মোঃ শামসুল হক টুকু এমপি-এর শুভ জন্মদিন উপলক্ষ্যে বৃহস্পতিবার সকালে তার বেড়া উপজেলার বাসভবনে বিনামূল্যে চোখের ছানি অপারেশনের জন্য রোগী বাছাই করার লক্ষ্যে চক্ষু ক্যাম্প-এর আয়োজন করা হয়।

 

বেড়ার বৃশালিখায় ডেপুটি স্পীকারের বাসভবনে পল্লী একতা উন্নয়ন সংস্থা (রুডো) ও এসিস্ট্যান্ট ফর সোশ্যাল নেটওয়ার্কিং এন্ড একটিভিটিজ (আশনা) এর উদ্যোগে এ ক্যাম্পটি পরিচালনা করা হয়।

ক্যাম্পের উদ্বোধনকালে ডেপুটি স্পীকার মোঃ শামসুল হক টুকু বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা স্বাস্থ্য সেবাকে জনগনের দোরগোড়োয় পৌছে দিয়েছেন। তিনি কমিউনিটি ক্লিনিক চালু করে সাধারণ মানুষের সার্বক্ষণিক প্রাথমিক চিকিৎসা প্রাপ্তি নিশ্চিত করেছেন। কমিউনিটি ক্লিনিক চালু করার জাতিসংঘ তাঁর ভূয়সী প্রশংসা করে। জাতীয় চক্ষু বিজ্ঞান ইনস্টিটিউটে সাধারণ মানুষের জন্য চোখের উন্নততর চিকিৎসা প্রাপ্তির ব্যবস্থা রয়েছে।

আশনার নির্বাহী পরিচালক মুসলিমা শামস্ বনির সভাপতিত্বে ও রুডো'র নির্বাহী পরিচালক মোঃ শামীম রেজার সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন বাংলাদেশ জাতীয় সংসদের ডেপুটি স্পিকার মোঃ শামসুল হক টুকু, এমপি।

এ সময় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বেড়া উপজেলা চেয়ারম্যান মোঃ রেজাউল হক, বেড়া পৌর মেয়র এ্যাড. আসিফ সামস্ রঞ্জন, সাঁথিয়া পৌর মেয়র মাহবুবুল আলম বাচ্চু, সভাপতি, নাগরিক কমিটি বেড়া ফাউন্ডেশন আল মাহমুদ সরকার, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ নজরুল ইসলামসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ ও গণমাধ্যমকর্মীগণ।

 

 
Electronic Paper