ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ | ৬ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

তাড়াশে মিথ্যা মামলায় হয়রানীর অভিযোগ

আশরাফুল ইসলাম রনি, তাড়াশ
🕐 ৬:০৪ অপরাহ্ণ, মার্চ ২১, ২০২৩

তাড়াশে মিথ্যা মামলায় হয়রানীর অভিযোগ

সিরাজগঞ্জের তাড়াশে জমিজমা সংক্রান্তের জের ধরে নিরীহ ও অসহায় পরিবারকে মিথ্যা মামলায় হয়রানীর অভিযোগ উঠেছে ।

 

উপজেলার মাধাইনগর ইউনিয়নের গুড়মা গ্রামের প্রভাবশালী আশরাফুল ইসলাম ও মন্জুয়ারা খাতুনের বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে একটি নিরীহ ও অসহায় পরিবারকে হয়রানীর ঘটনা ঘটেছে।

হয়রানীর স্বীকার হযরত আলী, আব্দুল হান্নান, গফুর আলী, রহিম উদ্দিন ও আলাউদ্দিনসহ ভুক্তভোগীদের অভিযোগ করে বলেন, উপজেলার মাধাইনগর ইউনিয়নের গুড়মা গ্রামের আশরাফুল ইসলাম ও মন্জুয়ারা খাতুন ৩১শতক বাড়ির একটি জায়গা নিয়ে তাদের দাবী করে সিরাজগঞ্জ আদালতে আমাদের বিরুদ্ধে মামলা দায়ের করেন। (মামলা নং ১২/২০১৮)। সেই মামলায় আদালতে উভয়পক্ষের কাগজপত্র ও সাক্ষ্য প্রমাণের ভিত্তিতে আমাদের পক্ষে রায় দেন। অভিযুক্ত আশরাফুল ইসলাম ও মন্জুয়ারা খাতুন মামলা করে হেরে গিয়ে আরো ক্ষীপ্ত হয়ে উঠে। তারপর মামলার ডিক্রী নিয়ে আমরা সেই জমিতে গেলে তারা বাধা দেয়। আর আমাদের ফাসানোর জন্য তারা নিজেরাই গত রোববার রাতে একটি ঝুপড়ি ঘরে আগুন দিয়ে আমাদের বিরুদ্ধে থানায় মিথ্যা মামলা দিয়ে হয়রানী করছেন।

এদিকে অভিযুক্ত আশরাফুল ইসলাম ও মন্জুয়ারা খাতুনের সাথে যোগাযোগ করা হলে তারা এ বিষয়ে কোন মন্তব্য রাজি হয়নি।

উপজেলার মাধাইনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাবিলুর রহমান হাবিব বলেন, আমার জানামতে আশরাফুল ইসলাম ও মন্জুয়ারা খাতুনেরা নিজেদের ঘরে নিজেরাই আগুন দিয়ে নীরিহ লোকজনদের হয়রানী করছে। যে জায়গা নিয়ে বিরোধ সেই জায়গা এর গ্রাম্য শালিশেও হযরত আলী, আব্দুল হান্নান গংদের বলে প্রমানিত হয়। এছাড়া আদালতেও তারা রায় পেয়েছেন।

তাড়াশ থানার এএসআই মাহবুবুর রহমান জানান, তাদের জমিজমা নিয়ে বিরোধের জের ধরে থানায় একটি অভিযোগ পাওয়া গেছে। তদন্তপূর্বক ব্যবস্থা গ্রহণ করা হবে।

 
Electronic Paper