ঢাকা, সোমবার, ২০ মে ২০২৪ | ৬ জ্যৈষ্ঠ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

সাঁথিয়ায় সড়ক দুর্ঘটনায় নিহত ২

মনসুর আলম খোকন,সাঁথিয়া
🕐 ৫:৪১ অপরাহ্ণ, মার্চ ২১, ২০২৩

সাঁথিয়ায় সড়ক দুর্ঘটনায় নিহত ২

পাবনা-বগুড়া মহাসড়কে রাষ্ট্রীয় ডাক বিভাগের পিকআপ ও সিএনজির মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত ও তিনজন আহত হওয়ার খবর পাওয়া গেছে। 

মঙ্গলবার (২১ মার্চ) সকাল সাড়ে আটটার দিকে পাবনা-বগুড়া মহাসড়কের সাঁথিয়ার সমাসনারী নামক স্থানে এ সড়ক দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনায় সাঁথিয়া উপজেলার নাগডেমরা ইউনিয়নের ভিটাপাড়া গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে মোতাহার (৩০) ও একই গ্রামের আব্দুল বারিকের ছেলে ফারুক হোসেন (৩২) নিহত হয়েছেন।

স্থানীয় ও হাইওয়ে পুলিশ সূত্রে জানা যায়, মঙ্গলবার সকাল সাড়ে আটটার দিকে বেড়া থেকে একটি সবুজ সিএনজি যাত্রী নিয়ে কাশিনাথপুরের দিকে যাওয়ার পথে পাবনা থেকে আসা বাংলাদেশ ডাক বিভাগের একটি পিকআপের সাথে সাঁথিয়ার সমাসনারী মাদ্রাসার সামনে মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় সিএনজিতে থাকা তিনজন যাত্রী আহত হয়। ঘটনাস্থলেই সাঁথিয়ার ভিটাপাড়া গ্রামের আব্দুল বারিকের ছেলে ফারুক হোসেন (৩২) নিহত হন এবং একই গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে মোতাহারকে বেড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

পাইকরহাঁটি গ্রামের মৃত আক্কাজ আলীর ছেলে আলমগীর হোসেনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় পাবনা জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। এছাড়াও সাজেদুল ইসলাম ও স্বপন হোসেন বেড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন বলে জানা গেছে।

বিষয়টি নিশ্চিত করে মাধপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নবীর হোসেন জানান, সিএনজির যাত্রীরা কাশিনাথপুরের দিকে যাচ্ছিল। বিপরীত দিক থেকে আসছিল ডাক বিভাগের পিকআপ। সিএনজি ও পিকআপ ঘটনাস্থলে পৌঁছালে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে একজন ও হাসপাতালে একজন মারা যায়।

 
Electronic Paper