ঢাকা, শনিবার, ২ মার্চ ২০২৪ | ১৯ ফাল্গুন ১৪৩০

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

বৃষ্টিতে ভিজে রিজভীর নেতৃত্বে পিকেটিং

অনলাইন ডেস্ক
🕐 ২:৪০ অপরাহ্ণ, ডিসেম্বর ০৭, ২০২৩

বৃষ্টিতে ভিজে রিজভীর নেতৃত্বে পিকেটিং

সারাদেশে বিএনপি ঘোষিত ১০ম দফা সর্বাত্মক অবরোধ চলছে। ক্ষমতাসীন সরকারের পদত্যাগ, তফসিল বাতিল, নির্দলীয় নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকার গঠন এবং খালেদা জিয়াসহ নেতাকর্মীদের মুক্তির দাবিতে এই কর্মসূচি গ্রহণ করেছে দলটি।

অবরোধের দ্বিতীয় দিনে বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীর নেতৃত্বে মিছিল করেছেন দলটির নেতাকর্মীরা। বৃহস্পতিবার (৭ ডিসেম্বর) সকালে রাজধানীর শাহজাহানপুরে বৃষ্টিতে ভিজে এই মিছিল করেন তারা।

একই সময়ে শাহজাহানপুর মোড় থেকে অবরোধের সমর্থণে মিছিল শুরু করে বিএনপির নেতাকর্মীরা । মিছিলটি পীরজঙ্গী মাজার মোড়ে গিয়ে শেষ হয়। এসময় সড়ক অবরোধ করে বিক্ষোভ ও পিকেটিং করেন তারা।

এসময় কেন্দ্রীয় বিএনপির স্বাস্থ্য সম্পাদক ডা. মো. রফিকূল ইসলাম, মানিকগঞ্জ জেলা বিএনপির সহ-সভাপতি ড. খোন্দকার আকবর হোসেন (বাবলু), যুবদল কেন্দ্রীয় কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক কামরুজ্জামান জুয়েল, ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সাবেক সহ-সভাপতি তারেকুজ্জামান তারেক, মহানগর দক্ষিণ বিএনপির সাবেক সদস্য নাদিয়া পাঠান পাপন, সাবেক কাউন্সিলর ও রামপুরা থানা বিএনপির যুগ্ম আহ্বায়ক নীলুফার ইয়াসমীন নিলু উপস্থিত ছিলেন।

এছাড়া কেন্দ্রীয় বিএনপি নেতা আশফাকুল ইসলাম মনু ও ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সাবেক সহ-সাংগঠনিক সম্পাদক জাকির হোসেন, ঢাকা মহানগর উত্তর ছাত্রদলের সাবেক আহ্বায়ক জসিম সিকদার রানা, সহ-সভাপতি আরিফুল ইসলাম আরিফ, যুগ্ম সাধারণ সম্পাদক ডা. তৌহিদুর রহমান আউয়াল, কেন্দ্রীয় মহিলা দলের সহ-সম্পাদিকা ফাতেমা তুজ জোহরা মিতু, সরকারি মাদরাসা-ই-আলিয়া ছাত্রদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক মো. ছানাউল্লাহ উপস্থিত ছিলেন।

 
Electronic Paper