ঢাকা, শনিবার, ২ মার্চ ২০২৪ | ১৯ ফাল্গুন ১৪৩০

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

জাতীয় পার্টির সঙ্গে জোট গঠনের আলোচনা চলমান : কৃষিমন্ত্রী

অনলাইন ডেস্ক
🕐 ২:৩৭ অপরাহ্ণ, ডিসেম্বর ০৭, ২০২৩

জাতীয় পার্টির সঙ্গে জোট গঠনের আলোচনা চলমান : কৃষিমন্ত্রী

কৃষিমন্ত্রী ও আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য আব্দুর রাজ্জাক বলেছেন, জাতীয় পার্টির (জাপা) সঙ্গে আওয়ামী লীগের জোট গঠনের আলোচনা চলমান রয়েছে। আশা রাখি, সময়মতো সব ঠিক হয়ে যাবে। বৃহস্পতিবার (৭ ডিসেম্বর) সচিবালয়ে এসব কথা বলেন তিনি।

 

আব্দুর রাজ্জাক বলেন, এবারের নির্বাচনে সবচেয়ে বড় চ্যালেঞ্জ সব দলের অংশগ্রহণ। তবে আশার কথা হচ্ছে, বেশিরভাগ দলই অংশ নিচ্ছে। বিএনপি এলে ভালো হতো। কিন্তু না আসলে কিছু করার নেই। তারা তো নির্বাচনই করতে চায় না। দলটি চায় দেশকে অস্থিতিশীল করে তুলতে।

তিনি বলেন, এবার প্রতিযোগিতামূলক ও অংশগ্রহণমূলক নির্বাচন হবে। গ্রহণযোগ্য বিরোধী দল পাবে দ্বাদশ জাতীয় সংসদ। এটা নিশ্চিত করেই বলা যায়। এ নিয়ে কোনও সংশয় নেই।

শাজাহান ওমরের জামিন পেয়ে আওয়ামী লীগে যোগ দেয়া প্রসঙ্গে আব্দুর রাজ্জাক বলেন, তিনি শান্তির পক্ষে। নির্বাচন করতে চান। তাই আমাদের ঐতিহাসিক দলে যোগ দিয়েছেন। তাকে স্বাগত জানাই। সময়ে সময়ে মানুষের আদর্শ বদলায়। সেই সঙ্গে দলও পাল্টায়।

কৃষিমন্ত্রী বলেন, ইতোমধ্যে যাদের গ্রেপ্তার করা হয়েছে, তারা সন্ত্রাস করেছে। সাম্প্রতিক সহিংসতায় ইন্ধন জুগিয়েছে ওরা। যারা জ্বালাও-পোড়াও করবে তাদের ছাড় দেয়ার সুযোগ নেই।

 
Electronic Paper