ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪ | ৬ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

‘নির্বাচন ব্যবস্থা ধ্বংস করে সংলাপের নাটক করা হচ্ছে’

অনলাইন ডেস্ক
🕐 ২:৪৫ অপরাহ্ণ, মার্চ ২৮, ২০২৩

‘নির্বাচন ব্যবস্থা ধ্বংস করে সংলাপের নাটক করা হচ্ছে’

নির্বাচন ব্যবস্থা ধ্বংস করে এখন সংলাপের নাটক করা হচ্ছে বলে মন্তব্য করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। সোমবার (২৭ মার্চ) বিকেলে রাজধানীর ইঞ্জিনিয়ার ইনস্টিটিউশন মিলনায়তনে এক অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

 

ফখরুল বলেন, সংলাপের ব্যাপারে আমরা এখনও সিদ্ধান্ত নিইনি। তত্ত্বাবধায়ক সরকারের ব্যবস্থা ছাড়া আমরা সংলাপ করব না।

তিনি বলেন, আওয়ামী লীগের কাজ প্রতারণা করা। তারা ২০০৮ সালে ১০ টাকা চালের কথা বলেছে, এখন চালের দাম কত? ইউক্রেন-রাশিয়ার যুদ্ধ নয়, আওয়ামী লীগের ব্যর্থতায় দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি। তারা উন্নয়নের কথা বলে কিন্তু মানুষের পেটের উন্নতি হয়নি।

বিএনপির এই নেতা বলেন, দেশে আবারও বিচারবহির্ভূত হত্যাকাণ্ডের ঘটনা ঘটছে। নিষেধাজ্ঞায় থাকা র‌্যাবের বিরুদ্ধে আবারও বিচারবহির্ভূত হত্যাকাণ্ডের অভিযোগ লজ্জার।

মির্জা ফখরুল বলেন, দেশের অর্থনীতি ধ্বংস করা হচ্ছে। আওয়ামী লীগ নেতারা আঙুল ফুলে কলা গাছ হয়ে যাচ্ছে। কলকারখানা বন্ধ হওয়ার উপক্রম।

অনুষ্ঠানে বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস, বিএনপির স্থায়ী কমিটির সদস্য আব্দুল মঈন খান, ভাইস চেয়ারম্যান আব্দুল্লাহ নোমান, শাজাহান ওমর, আহমেদ আজম খান, উপদেষ্টা বজলুর রহমান, মনিরুল হক চৌধুরী, জয়নুল আবদিন ফারুক, ঢাকা মহানগর উত্তর বিএনপির আহ্বায়ক আমানুল্লাহ আমান, দক্ষিণের আহ্বায়ক আব্দুস সালামসহ অনেকেই উপস্থিত ছিলেন।

 

 
Electronic Paper