ঢাকা, রবিবার, ১৪ এপ্রিল ২০২৪ | ১ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

সরকারকে টেনে নামানোর হুমকি এখন কৌতুক : তথ্যমন্ত্রী

অনলাইন ডেস্ক
🕐 ৪:০৮ অপরাহ্ণ, মার্চ ১৮, ২০২৩

সরকারকে টেনে নামানোর হুমকি এখন কৌতুক : তথ্যমন্ত্রী

বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, সরকারকে টেনে নামানোর হুমকি-ধমকি এখন মানুষের কাছে কৌতুক। এগুলাতে হনুমানও এখন ভেঙচি কাটে। শনিবার (১৮ মার্চ) দুপুরে চট্টগ্রাম নগরের বাকলিয়া মৌসুমি আবাসিকের আরসিসি ড্রেনসহ রাস্তা নির্মাণ প্রকল্পের উদ্বোধনী অনুষ্ঠানে তথ্যমন্ত্রী এ মন্তব্য করেন।

 

বিএনপির সমালোচনা করে মন্ত্রী বলেন, আওয়ামী লীগ সরকার গঠনের পর থেকেই বিএনপি সরকার পতনের ষড়যন্ত্রে লিপ্ত। বহুবার সরকারকে টেনে নামাতে গিয়ে বিএনপিই জনবিচ্ছিন্ন হয়েছে। তারাই দড়ি ছিড়ে পড়ে গেছে।

সুপ্রিম কোর্টের ইতিহাসে যত কলঙ্কজনক ঘটনা ঘটেছে, সবকিছুই বিএনপি ঘটিয়েছে এমন অভিযোগ করে হাছান মাহমুদ বলেন, ১৪ সালের জাতীয় নির্বাচনের মত সন্ত্রাসী কর্মকাণ্ড চালিয়েছে সুপ্রিম কোর্টেও। তারা প্রধান বিচারপতির দরজায় লাথি মেরেছিল। সুপ্রিম কোর্টে নির্বাচনী কার্যক্রমকে ভন্ডুল করার জন্য সুপ্রিম কোর্টের ব্যালট ছিনতাই করেছে। এজন্য তাদের বিচার হওয়া প্রয়োজন।

তথ্যমন্ত্রী বলেন, বিএনপি ঢাকা বারের নির্বাচনে শোচনীয় পরাজয় বরণ করেছে। নির্বাচনের আগেই তারা বুঝতে পেরেছে, এ নির্বাচনে তাদের জয়লাভের কোনো আশা নেই। সেজন্য তারা প্রথমে নির্বাচন বর্জনের ঘোষণা দেয়। এরপর ব্যালট পেপার ছিনতাই এবং নির্বাচনী পরিচালনা করার স্থাপনাগুলো ভাঙচুর করেছে।

তিনি বলেন, ক্ষমতায় ‍কে থাকবে আর কে থাকবে না, এটা দেশের জনগণ ঠিক করবে। গত নির্বাচনে আওয়ামী লীগ ও শেখ হাসিনাকে জনগণ দেশ পরিচালনার দায়িত্ব দিয়েছেন। সেই দায়িত্বই তিনি পালন করছেন।

অনুষ্ঠানে স্থানীয় কাউন্সিলর মোহাম্মদ শহিদুল আলমের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র রেজাউল করিম চৌধুরী ও সংরক্ষিত মহিলা কাউন্সিলর শাহীন আক্তার রোজী প্রমুখ।

 

 
Electronic Paper