ঢাকা, মঙ্গলবার, ২৫ জুন ২০২৪ | ১১ আষাঢ় ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

সাব-এডিটরস কাউন্সিলের সাথে প্রেস কাউন্সিলের মতবিনিময়

খোলা কাগজ প্রতিবেদক
🕐 ৮:২৩ অপরাহ্ণ, মে ২৮, ২০২৪

সাব-এডিটরস কাউন্সিলের সাথে প্রেস কাউন্সিলের মতবিনিময়

পেশাদার সাংবাদিকদের সংগটন ঢাকা সাব-এডিটরস কাউন্সিলের সাথে বাংলাদেশ প্রেস কাউন্সিল মতবিনিময় সভার আয়োজন করে। সংগঠনের নির্বাচিত নেতৃবৃন্দের সাথে সাংবাদিকতার মান উন্নয়নে বিভিন্ন দিন নিয়ে আলোচনা করেন তারা।মঙ্গলবার (২৮ মে) দুপুরে রাজধানীর তোপখানাস্থ বাংলাদেশ প্রেস কাউন্সিল মিলনায়তনে সেমিনার ও মতবিনিময় সভার আয়োজন করা হয়।

 

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ প্রেস কাউন্সিলের চেয়ারম্যান বিচারপতি মো. নিজামুল হক নাসিম। সাংবাদিকদের বাধ্যতামূলক ডিগ্রি পাশ সংক্রান্ত যে আলোচনা-সমালোচনা চলছে সে বিষয়ে তিনি বলেন,বিষয়টা কারো একার সিদ্ধান্ত নয়। ডিগ্রি পাশের বিষয়টা সবাইকে নিয়েই সিদ্ধান্ত নেয়া হয়েছে। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সংস্থাটির সচিব শ্যামল চন্দ্র কর্মকার।


অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ঢাকা সাব-এডিটরস কাউন্সিলের সভাপতি মুক্তাদির অনিক ও শুভেচ্ছা বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক জাওহার ইকবাল খান। অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন বাংলাদেশের আলোর প্রকাশক ও সম্পাদক মফিজুর রহমান খান বাবু,ডিএসইসির সাবেক সভাপতি আশরাফুল ইসলাম ও জাকির হোসেন ইমন,সিনিয়র সদস্য মোশাররফ হোসেন । অনুষ্ঠান সঞ্চালনা করেন প্রেস কাউন্সিলের সুপারিনটেনডেন্ট মোহাম্মদ সাখাওয়াত হোসেন।


বাংলাদেশ প্রেস কাউন্সিল আয়োজিত ‘সুশাসন প্রতিষ্ঠায় গণমাধ্যমের ভূমিকা’ শীর্ষক সেমিনার ও মতবিনিময় সভার অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ডিইসসির সহ-সভাপতি আলী ইমাম সুমন,যুগ্ম সম্পাদক মনির আহমাদ জারিফ, কোষাধ্যক্ষ নাজিম উদ-দোলা সাদী,সাংগঠনিক সম্পাদক শহীদ রানা,দপ্তর সম্পাদক জাফরুল আলম,প্রচার ও প্রকাশনা সম্পাদক মো.আরিফ আহমেদ।


এছাড়া আরো উপস্থিত ছিলেন ডিএসইসির প্রশিক্ষণ ও গবেষণা সম্পাদক মো.তারেক হোসেন বাপ্পি,ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক নাহিদ হাসান,কল্যাণ সম্পাদক মো.সাফায়েত হোসেন,নারী বিষয়ক সম্পাদক ফারহানা নাজনীন ফ্লোরা ছাড়াও নবনির্বাচিত ডিএসইসির কার্যনির্বাহী সদস্য,সংগঠনের সদস্য ও বিভিন্ন সাংবাদিক নেতৃবৃন্দ।

 

 
Electronic Paper