ঢাকা, রবিবার, ১৪ এপ্রিল ২০২৪ | ১ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

চিকিৎসকদের সততা ও নিষ্ঠার সাথে সেবা দিতে হবে : আমু

অনলাইন ডেস্ক
🕐 ৯:৫৫ পূর্বাহ্ণ, ফেব্রুয়ারি ০৩, ২০২৩

চিকিৎসকদের সততা ও নিষ্ঠার সাথে সেবা দিতে হবে : আমু

আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য, ১৪ দলের সমন্বয়ক ও মুখপাত্র আমির হোসেন আমু বলেছেন, শেখ হাসিনা মানুষের দোরগোড়ায় স্বাস্থ্যসেবা পৌঁছে দেওয়ার জন্য নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। প্রতিটি হাসপাতালেই এখন বিশেষজ্ঞ চিকিৎসক নিয়োগ দেওয়া হয়েছে। তাই চিকিৎসকদের সততা ও নিষ্ঠার সাথে রোগীদের সেবা দিতে হবে।

 

বৃহস্পতিবার দুপুরে ঝালকাঠি সদর হাসপাতালের পরিচালনা পরিষদের সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। সদর হাসপাতাল কর্তৃপক্ষ একটি কক্ষে এ সভার আয়োজন করে।

আমির হোসেন আমু বলেন, সদর হাসপাতালের উন্নয়ন কাজ চলছে। নতুন ভবন দেওয়া হয়েছে। ১০০ শয্যা থেকে ২৫০ শয্যা রূপান্তর করা হয়েছে সদর হাসপাতালকে। সুতরাং মানুষ যেন চিকিৎসা নিতে এসে ফিরে না যায়, সেদিকে খেয়াল রাখতে হবে।

ঝালকাঠির সিভিল সার্জন ও সদর হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. এইচ এম জহিরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন পুলিশ সুপার আফরুজুল হক টুটুল, জেলা আওয়ামী লীগের সভাপতি সরদার মো. শাহ আলম, সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির, পৌর মেয়র মো. লিয়াকত আলী তালুকদার ও সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান খান আরিফুর রহমান। অনুষ্ঠানে হাসপাতালের চিকিৎসক ও নার্স ও কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন।

এরপরে ঝালকাঠির স্বেচ্ছাসেবী সংগঠন ইয়ুথ অ্যাকশন সোসাইটি-ইয়াস’র প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সদর উপজেলা পরিষদ মিলনায়তনে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন ঝালকাঠি-২ আসনের এই সংসদ সদস্য।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, সামাজিক কার্যক্রমে মানবতা জাগ্রত হয়, সেই সাথে সামাজিক ভ্রাতৃত্ব বন্ধনে আবদ্ধ হয়। এসব কাজে যুবকদেরই অগ্রভাগে ভূমিকা রাখতে হয়। বঙ্গবন্ধুও যুবক ও ছাত্রদের নিয়ে কাজ করতে ভালোবাসতেন। এজন্য আগে ছাত্রলীগ ও পরে আওয়ামী লীগ প্রতিষ্ঠা করেছিলেন।

সংগঠনের সভাপতি আবির হোসেন রানার সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দিয়েছেন সংগঠনের সাধারণ সম্পাদক মহিদুল ইসলাম রাব্বি। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির, পুলিশ সুপার আফরুজুল হক টুটুল, জেলা আওয়ামী লীগ সভাপতি সরদার মো. শাহআলম, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান খান আরিফুর রহমান, সিভিল সার্জন ডা. এইচএম জহিরুল ইসলাম ও সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সাবেকুন নাহার।

 
Electronic Paper