ঢাকা, মঙ্গলবার, ২৫ জুন ২০২৪ | ১১ আষাঢ় ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

ফুলবাড়ীয়ায় প্রবাসীর স্ত্রীকে মারধর করে অর্থ-স্বর্ণালংকার লুট

মোঃ হাবিব, ফুলবাড়ীয়া (ময়মনসিংহ)
🕐 ২:১৭ অপরাহ্ণ, মে ২২, ২০২৪

ফুলবাড়ীয়ায় প্রবাসীর স্ত্রীকে মারধর করে অর্থ-স্বর্ণালংকার লুট

প্রবাসীর স্ত্রীকে মারধর করে অর্থ ও স্বর্ণালংকার লুট করার অভিযোগ উঠেছে প্রতিপক্ষের লোকজনের বিরুদ্ধে। রবিবার (১৯ মে) রাতে উপজেলার নিউগি কুশমাইল কামারপাড়া সোদি প্রবাসী মো. আবদুল বারেক এর বাড়িতে এ ঘটনা ঘটে।

 

প্রবাসীর স্ত্রী শেফালী খাতুন এ ব্যাপারে মো. সাইফুল ইসলাম, মো. নাজমুল হক ও মো. আবুল কালামের নাম উল্লেখ করে ফুলবাড়িয়া থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগকারী শেফালী খাতুন জানান, আমার ঘরে আনুমানিক রাত সাড়ে দশটার দিকে দরজা ভেঙ্গে প্রবেশ করে বিবাদীগণ এলোপাতাড়ি কিল ঘুষি মারে, ঘরে থাকা সুকেস ভেঙ্গে ড্রয়ার থেকে ৪ লক্ষ ৫০ হাজার টাকা, ২.৫০ ভরি স্বর্ণ লুটপাট করে নিয়ে যায়।

প্রতিবেশি রুবেল মিয়া বলেন, রাতে চিৎকার চেচামেচি ও টিনের ঘরের ভাংচুর এর শব্দ পেয়ে আমিসহ প্রতিবেশিরা সেখানে যাই। যেয়ে দেখি ঘর-দরজা, টিনের ভেড়া ভাংচুর, বিসানা-পত্র এলোমেলো ও সুকেস ভেঙ্গে টাকা-পয়সাসহ স্বর্ণালংকার লুটপাট করে নিয়ে যায়।

ইউপি চেয়ারম্যান আব্দুল বাতেন পুলু বলেন, ঘটনাস্থল পরিদর্শন করেছি। ভাংচুর এর ঘটনাটি সত্য। ইতিপূর্বে আমি ওদের বিষয় নিয়ে বেশ কয়েকবার শালিস-দরবার করেছি। কিন্তু কোন সুরাহা হয়নি।

ফুলবাড়িয়া থানার অফিসার ইনচার্জ রাশেদুজ্জামান রাশেদ বলেন, অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণ করব।

 
Electronic Paper