ঢাকা, সোমবার, ১৭ জুন ২০২৪ | ৩ আষাঢ় ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

যুবককে অপহরণের চেষ্টাকালে জনতার হাতে আটক ৩

এম আর সাইফুল, মাদারগঞ্জ
🕐 ৬:৩৮ অপরাহ্ণ, মে ২৮, ২০২৩

যুবককে অপহরণের চেষ্টাকালে জনতার হাতে আটক ৩

জামালপুরের মাদারগঞ্জে ডিবি পুলিশ পরিচয়ে যুবককে অপহরণের চেষ্টাকালে ৩ জনকে আটক করেছে জনতা। এ ঘটনায় আটককৃত ৩ জন ও পলাতক ২ জনসহ ৫ জনকে আসামি করে থানায় মামলা দায়ের করেছেন ওই যুবকের পিতা সোহরাব আলী মন্ডল (৫৮)।

 

গতকাল শনিবার সন্ধ্যা ৭ টায় উপজেলার বনচিথলিয়া রাইসমিল সংলগ্ন পাকা রাস্তায় অপহরণের চেষ্টার ঘটনা ঘটে।

আটককৃত ভুয়া ডিবি পুলিশ পরিচয়দানকারী ৩ জন উপজেলার বালিজুড়ী'র রাকিব হাসান(১৯), পালপাড়ার আসিফ মিনহাজ উরফে সবুজ (৩০) ও জোড়খালীর হাসান (১৮)।

মামলার এজহার সূত্রে জানা গেছে নাদাগাড়ী এলাকার সোহরাব মন্ডলের ছেলে মাজেদ মন্ডল (৩০) স্থানীয় গাবের গ্রাম বাজার থেকে নিত্য পণ্য দ্রব্যাদী ক্রয় করে যাওয়ার সময় উপরোক্ত স্থানে পৌছিলে অজ্ঞাত ৫ জন সামনে এসে ডিবি পুলিশ পরিচয় দিয়ে জিজ্ঞাসাবাদ ও তল্লাশি করে এবং গ্রেফতারের ভয় দেখিয়ে টাকা দাবি করে। ভয়ের প্রেক্ষিতে পকেট থেকে ৯ হাজার টাকা বের করে দেয় মাজেদ। এরপর আরো টাকা দাবি করে চর থাপ্পড় ও কিল ঘুষি দেওয়ার সময় মাজেদের ডাক চিৎকারে স্থানীয়রা এগিয়ে এসে ৩ জনকে ধরে ফেলে। এসময় ২ জন পালিয়ে যায়।

পরে ডিবি পুলিশ পরিচয়দানকারী ৩ জনকে স্থানীয় ইউপি সদস্য ওয়াসিম উদ্দিনের জিম্মায় দেয় স্থানীয়রা। ইউপি সদস্য থানায় খবর দিলে পুলিশ সদস্যরা এসে ৩ জনকে থানায় নিয়ে আসে।

এব্যাপারে ইউপি সদস্য ওয়াসিম উদ্দিন জানান ঘটনা স্থানীয়দের কাছে জানতে পারলাম এবং জানার পর স্থানীয় লোকজন আটককৃতদের আমার জিম্মায় রাখে এবং আমি তাদের নিরাপদ স্থানে রেখে থানায় সংবাদ দেই। পরে থানা থেকে পুলিশ এসে তাদেরকে নিয়ে যায়।

মাদারগঞ্জ মডেল থানার অফিসার্স ইনচার্জ ওসি মোহাম্মদ মাহবুবুল হক জানান, ডিবি পরিচয়ে ৩ জনকে ঘটনাস্থল থেকে থানায় নিয়ে আসি এবং এ ঘটনায় সোহরাব মন্ডল নামে এক ব্যক্তি বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন। আটকৃতদের জামালপুর বিজ্ঞ আদালতে পাঠানো হয়েছে।

 
Electronic Paper