ঢাকা, সোমবার, ২০ মে ২০২৪ | ৬ জ্যৈষ্ঠ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

জামালপুরে বিএনপির ৪৪ নেতাকর্মী গ্রেফতার

জামালপুর প্রতিনিধি
🕐 ৪:৩২ অপরাহ্ণ, মে ১৯, ২০২৩

জামালপুরে বিএনপির ৪৪ নেতাকর্মী গ্রেফতার

জামালপুরে নাশকতার পরিকল্পনার অভিযোগে বিএনপির ৪৪ জন নেতাকর্মীকে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার (১৮ মে) রাতে জামালপুর শহর, সরিষাবাড়ি, বকশীগঞ্জ, মেলান্দহ ইসলামপুরসহ সারাজেলার বিভিন্নস্থানে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করা হয়।

 

গ্রেপ্তারকৃতরা হলো জেলা বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক মাইনউদ্দিন বাবুল, জেলা যুবদলের সাবেক সিনিয়র সহ-সভাপতি রফিকুল ইসলাম, জেলা কৃষক দলের সাধারন সম্পাদক আব্দুস ছাত্তার, জেলা স্বেচ্ছাসেবক দলের সমবায় বিষয়ক সম্পাদক ফারুক হোসন, জামালপুর জেলা শ্রমিকদলের সদস্য মনোয়ার হোসেন মনু, রানাগাছা ইউনিয়নেট ৯নং ওয়ার্ড বিএনপির সভাপতি মাওলানা সরোয়ার আলমসহ ৪৪ জন বিএনপির নেতাকর্মীকে গ্রেফতার হয়েছে।

জেলা বিএনপির সাধারন সম্পাদক এডভোকেট ওয়ারেছ আলী মামুন বলেছেন, পুলিশ বিনা ওয়ারেন্টে বিএনপির জন সমাবেশ বানচাল করার জন্য বিএনপির নেতাকর্মীদের গণ গ্রেফতার করেছে। গ্রেফতারকৃতদের নামে নাশকতার পরিকল্পনার নামে গায়েবী মামলা দিয়েছে। গ্রেফতারকৃত নেতাকর্মীদের নামে মিথ্যা মামলার তীব্র নিন্দা ও তাদের নিঃশর্ত মুক্তির দাবি জানিয়েছে এই বিএনপি নেতা।

জামালপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী শাহনেওয়াজ বলেন, নাশকতার পরিকল্পনা করার সময় জেলার বিভিন্নস্থান থেকে ৪৪জন বিএনপির নেতাকর্মীদের গ্রেফতার করা হয়েছে। তাদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। আদালতের মাধ্যমে জেল হাজতে সোপর্দ করা হবে।

 
Electronic Paper