ঢাকা, সোমবার, ১৭ জুন ২০২৪ | ৩ আষাঢ় ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

প্রধানমন্ত্রীর সফরের প্রস্তুতি সভায় চেয়ারম্যানকে ছুরিকাঘাত

আবু কাউছার চৌধুরী রন্টি, গৌরীপুর
🕐 ৭:৫৪ অপরাহ্ণ, মার্চ ০২, ২০২৩

প্রধানমন্ত্রীর সফরের প্রস্তুতি সভায় চেয়ারম্যানকে ছুরিকাঘাত

আগামী ১১ মার্চ প্রধানমন্ত্রী শেখ হাসিনার ময়মনসিংহ আগমন উপলক্ষে গৌরীপুরে ইউনিয়ন আওয়ামী লীগের প্রস্তুতি সভায় বক্তব্য দেয়াকে কেন্দ্র করে হামলার ঘটনা ঘটেছে। হামলায় সদর ইউনিয়নের চেয়ারম্যান হযরত আলী ছুরিকাঘাতে আহত হয়। এ ঘটনায় তার ছেলে তোফাজ্জল হোসেন বাদী হয় গৌরীপুর থানায় একটি মামলা দায়ের করে।

 

মামলায় সাবেক ইউপি চেয়ারম্যানসহ ৪ জনকে আসামী করা হয়েছে। আসামীরা হলেন- আনায়ার হোসেন, আনোয়ার হোসেনের ছেলে সাদ্দাম হোসেন, মোজাম্মেল হোসেন ও কামাল হোসেন।

অভিযাগে উল্লেখ্য, আগামী ১১ মার্চ প্রধাণমন্ত্রীর ময়মনসিংহের সমাবেশ সফল করার লক্ষ্যে ১ মার্চ বিকালে স্থানীয় বঙ্গবন্ধু চত্বরে ২ নং গৌরীপুর ইউনিয়ন ও ৬ নং বোকাইনগর ইউনিয়ন আওয়ামী লীগের যৌথ কর্মীসভা অনুষ্ঠিত হয়। সভায় উপস্থিত ছিলেন স্থানীয় সাংসদ বীর মুক্তিযাদ্ধা নাজিম উদ্দিন আহাম্মদসহ উপজলা আওয়ামী লীগ ও ইউনিয়ন আওয়ামী লীগের স্থানীয় নেতৃবৃন্দ।

সভায় সাবেক ইউপি চেয়ারম্যান আনায়ার হোসেনের বক্তব্যকে কেন্দ্র করে উত্তেজনা সৃষ্টি হয় এবং সভাস্থলে চেয়ার ভাংচুরের ঘটনা ঘটে। এ সময় বর্তমান ইউপি চেয়ারম্যান হযরত আলীকে চুরিকাঘাত করে আহত করা হয়। স্থানীয় নেতৃবৃন্দ তাকে উদ্ধার করে গৌরীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তবরত ডাক্তার প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। এ ঘটনায় ২ মার্চ বিকালে আসামীদের দ্রুত গ্রেফতারের দাবীতে একটি বিক্ষোভ মিছিল করে এলাকাবাসী।

গৌরীপুর থানার অফিসার্স ইনচার্জ মাহামুদুল হাসান জানান, আসামীদের দ্রুত গ্রেফতারের জন্য অভিযান চলছে।

 
Electronic Paper