ঢাকা, সোমবার, ১৭ জুন ২০২৪ | ৩ আষাঢ় ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

নোয়াখালী জার্নালিস্ট ফোরামের ইফতার ও দোয়া মাহফিল

সৈয়দ মো. শহীদুল ইসলাম
🕐 ২:৩৯ অপরাহ্ণ, এপ্রিল ০১, ২০২৩

নোয়াখালী জার্নালিস্ট ফোরামের ইফতার ও দোয়া মাহফিল

পবিত্র রমজান উপলক্ষে নোয়াখালী জার্নালিস্ট ফোরাম-এনজেএফ, ঢাকার পক্ষ থেকে ইফতার ও বিশেষ দোয়া মাহফিল আয়োজন করা হয়েছে।

 

শুক্রবার (৩১ মার্চ) রাজধানীর একটি রেস্তোরাঁয় এ ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। সংগঠনটির সভাপতি শাহাদাৎ হোসেন নিজাম অসুস্থ থাকায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন এনজেএফের সহ-সভাপতি শফিক বাবু এবং সঞ্চালনা করেন নোয়াখালী জার্নালিস্ট ফোরামের সাধারণ সম্পাদক এস এম ফয়েজ।

ইফতার ও দোয়া মাহফিলে নোয়াখালী-চাটখিল-সোনাইমুড়ি আসনের সাবেক সংসদ সদস্য ব্যারিস্টার মাহবুব উদ্দীন খোকন, জয় বাংলাকে জাতীয় শ্লোগান হিসেবে ঘোষণার রিটকারী সুপ্রিম কোর্টের সিনিয়র আইনজীবী ড. বশির আহমেদ, কাষ্টমস কর্মকর্তা বেলাল হোসেন চৌধুরী, আবু নাসের পান্নু, নজরুল ইসলাম বিপ্লব, স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় কমিটির উপ-দপ্তর সম্পাদক এ্যাডভোকেট মনির হোসেন, বাংলাদেশ সনাতন পার্টির সভাপতি সুশান্ত চন্দ্র বর্মন, দৈনিক লাখো কণ্ঠের সম্পাদক ফরিদ আহমেদ, ব্যবসায়ী মোহাম্মদ নিজাম উদ্দিন জিটু উপস্থিত ছিলেন।

এছাড়াও এনজেএফ ঢাকার যুগ্ম-সাধারণ সম্পাদক এস কে সৌরভ, যুগ্ম সাধারণ সম্পাদক আলমগীর হোসেন, দফতর সম্পাদক এফ আই মাসউদ, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক সাদ্দাম হোসাইন, ক্রীড়া বিষয়ক সম্পাদক ইসমাইল হোসেন টিটু, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক সৈয়দ মোঃ শহীদুল ইসলাম (রায়হান), নারী বিষয়ক সম্পাদক ফাতেমা কাউসার, কার্যনির্বাহী সদস্য সাইফ আহমদ, ইমতিয়াজ উদ্দিন ও ফয়েজ বিন আকরামসহ ঢাকার বিভিন্ন গণমাধ্যমে কর্মরত নোয়াখালীর সাংবাদিকরা উপস্থিত ছিলেন। এছাড়া ঢাকাস্থ নোয়াখালীর বিভিন্ন ব্যবসায়ী, সামাজিক ও রাজনৈতিক ব্যাক্তিত্বরা উপস্থিত ছিলেন।

ইফতারের আগে সংক্ষিপ্ত বক্তব্যে অতিথিরা বলেন- সাংবাদিকরা জাতির বিবেক। বস্তুনিষ্ঠ সংবাদ প্রচারের মাধ্যমে দেশ ও জাতির কল্যাণে সাংবাদিকদের ভূমিকা অপরিসীম। যেকোন প্রয়োজনে নোয়াখালী জার্নালিস্ট ফোরামের সঙ্গে থাকার প্রত্যয়ও ব্যক্ত করেন তারা। এরপর নোয়াখালী জার্নালিস্ট ফোরাম (এনজেএফ) ঢাকার সকল সদস্য এবং বাংলাদেশসহ বিশ্ব মুসলিমের শান্তি কামনায় দোয়া ও মোনাজাত করা হয়।

পরে নোয়াখালী জার্নালিস্ট ফোরাম (এনজেএফ) ঢাকার সকল সদস্যদের মাঝে ছবিযুক্ত ডিজিটাল সদস্য কার্ড বিতরণ করেন অতিথিরা।

 
Electronic Paper