ঢাকা, রবিবার, ১৪ এপ্রিল ২০২৪ | ১ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

খুলনা বিভাগীয় সাংবাদিক ফোরাম ঢাকার দ্বি-বার্ষিক নির্বাচন

কেডিজেএফ সভাপতি নজরুল সম্পাদক রিজভী

‌নিজস্ব প্রতি‌বেদক
🕐 ৯:৪৪ অপরাহ্ণ, জানুয়ারি ২৮, ২০২৩

কেডিজেএফ সভাপতি নজরুল সম্পাদক রিজভী

খুলনা বিভাগীয় সাংবাদিক ফোরাম ঢাকার দ্বি-বার্ষিক নির্বাচনে সভাপতি পদে শেখ নজরুল ইসলাম (খবর সংযোগ) ও সাধারণ সম্পাদক পদে রিজভী নেওয়াজ ( চ্যানেল আই) নির্বাচিত হয়েছেন। শনিবার সকাল ৯টা থেকে বিকাল সাড়ে চারটা পর্যন্ত জাতীয় প্রেসক্লাবে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। এই নির্বাচনে ৩৪৮ জন ভোটারের মধ্যে ২৬৪ জন তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।

 

সহ-সভাপতি মো. বদিউজ্জামান (দৈনিক ভোরের আকাশ), সেলিনা শিউলি (বাংলাদেশ সংবাদ সংস্থা), যুগ্ম সাধারণ সম্পাদক পদে আব্দুল্লাহ মুয়াজ (দৈনিক খোলা কাগজ) মো. আরিফুজ্জামান মামুন (দৈনিক আমাদের সময়), কোষাধ্যক্ষ পদে - শাহনেওয়াজ খান সুমন (দৈনিক কালবেলা), সাংগঠনিক সম্পাদক পদে রোজিনা রোজী (সময় টেলিভিশন) নির্বাচিত হয়েছেন।

দপ্তর সম্পাদক পদে নাসির আহমাদ রাসেল, (ইন্ডিয়া টুডে), কল্যাণ সম্পাদক পদে আলিউল আজীম রাজু (পার্লামেন্ট ওয়াচ), প্রচার প্রকাশনা ও তথ্য প্রযুক্তি সম্পাদক পদে মো. হাবিবুর রহমান (এখন টেলিভিশন), ক্রীড়া সম্পাদক- মো. মনিরুল ইসলাম, (মোহনা টেলিভিশন), সাংস্কৃতিক সম্পাদক পদে আবু আব্দুল্লাহ আল শাফী (কলকাতা টিভি) নির্বাচিত হয়েছেন।

এর আগে নির্বাচন উপলক্ষে সকাল থেকেই ঢাকায় কর্মরত খুলনা বিভাগীয় সাংবাদিক ফোরামের ভোটারা উৎসব মুখর পরিবেশে তাদের ভোট প্রদান করেন।

ভোটদানের অনুভূতির কথা প্রকাশ করে ভোটার সাদিয়া আক্তার জানান, এটাই আমার জীবনের প্রথম ভোট। আমি ভোট দিতে পেরে খুব আনন্দিত। দীর্ঘদিন পর উৎসবমুখর পরিবেশে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়েছে।

আনন্দবাজার পত্রিকার সাংবাদিক অশোক দত্ত জানান, ঢাকাস্থ খুলনা বিভাগীয় সাংবাদিক ফোরামের নির্বাচন দেখ আমার মনে হল, এ যেন এক মিলন মেলা। এখানে শতকরা ৮০ ভাগ ভোট কাস্ট হয়েছে। সুন্দর ও মনোরম পরিবেশে ভোট হয়েছে। যারা নির্বাচিত হয়েছে তাদের প্রতি আমাদের প্রত্যাশা থাকবে, আগামী দিনে এর থেকে আরও জমজমাট পরিবেশে নির্বাচন যেন হয়।

সদ্য সাবেক সভাপতি কাজী হান্নান জানান, অনেকদিন পর এই ধরনের একটি ভোট উপহার দিতে পেরে আমি নিজেকে ধন্য মনে করছি। ভবিষ্যতে আরো ভালো কিছু হবে এমন প্রত্যাশাই রইল।

উল্লেখ্য, নির্বাচনকে কেন্দ্র করে অন্তর্বর্তীকালীন কমিটি গঠন করা হয়। কমিটির সভাপতি কাজী আব্দুল হান্নান, রুহুল আমিন তুহিন সাধারণ সম্পাদক ছিলেন।

 
Electronic Paper