ঢাকা, বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪ | ১৬ জ্যৈষ্ঠ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

চেয়ারম্যান মনিরুল হক মিঠু এক দিনের রিমান্ডে

গজারিয়া (মুন্সীগঞ্জ) প্রতিনিধি
🕐 ৮:৪২ অপরাহ্ণ, মে ১২, ২০২৪

চেয়ারম্যান মনিরুল হক মিঠু এক দিনের রিমান্ডে

 গজারিয়া উপজেলা পরিষদ নির্বাচনে পুলিশের উপর হামলা এবং গাড়ি ভাঙচুর মামলায় হোসেন্দী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মনিরুল হক মিঠুর একদিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত। গ্রেপ্তারের পর আজ (১২ মে) তাকে আদালতে হাজির করে ৭ দিনের রিমান্ড আবেদন করে পুলিশ। শুনানী শেষে মুন্সীগঞ্জ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত ০১-এর বিচারক রহিমা আক্তার তার একদিনের রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে শনিবার (১১ মে) দিবাগত রাত ৮টার দিকে রাজধানী ঢাকার শাজাহানপুর থেকে তাকে গ্রেপ্তার করা হয়। ঘটনার সত্যতা নিশ্চিত করে মুন্সীগঞ্জ কোর্ট ইন্সপেক্টর মোঃ জামাল উদ্দিন বলেন, পুলিশের দায়ের করা মামলায় তাকে আটক দেখানো হয়েছে। আজ সে মামলার তাকে রিমান্ড দেওয়া হলো। অন্য মামলার বিষয়ে আমি জানিনা।

উল্লেখ্য,গত বুধবার (০৮ মে) ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের প্রথম ধাপে মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলায় অনুষ্ঠিত হয় নির্বাচন। নির্বাচন আনারস প্রতীকের প্রার্থী আমিরুল ইসলামের সমর্থক হোসেন্দী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মনিরুল হক মিঠুর নেতৃত্বে দুই দফা পুলিশের উপর হামলা ও একটি গাড়ি ভাঙচুর করা হয়।

এদিকে পুলিশকে মারধরের ছবি তুলতে যাওয়ায় মিঠুর সমর্থক কর্তৃক হামলার শিকার হন দৈনিক মানবজমিনের মুন্সীগঞ্জ জেলা প্রতিনিধি গুলজার হোসেন। এ ঘটনায় পুলিশ ও আহত সাংবাদিক গুলজার হোসেন বাদী হয়ে ইউপি চেয়ারম্যান মনিরুল হক মিঠুকে প্রধান আসামী করে গজারিয়া থানায় পৃথক দুটি মামলা দায়ের করে।

 
Electronic Paper