ঢাকা, বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪ | ১৬ জ্যৈষ্ঠ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

টঙ্গীতে ইয়াবা ও ফেনসিডিলসহ মাদক কারবারি গ্রেফতার

সুজন সারোয়ার, টঙ্গী
🕐 ৯:০৫ অপরাহ্ণ, মে ১১, ২০২৪

টঙ্গীতে ইয়াবা ও ফেনসিডিলসহ মাদক কারবারি গ্রেফতার

গাজীপুরের টঙ্গীতে বিপুল পরিমান ইয়াবা ও ফেনসিডিলসহ সাজু আহমেদ (২২) নামে এক মাদক কারবারিকে গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব -১) এর সদস্যরা। এসময় তার কাছ থেকে ৬শ ৫০ পিস ইয়াবা ও ৪১ পিস ফেনসিডিল উদ্ধার করা হয়। শনিবার (১১ মে) সকালে এসব তথ্য নিশ্চিত করেছেন (র‌্যাব -১) এর (অপারেশন এবং মিডিয়া অফিসার) মাহফুজুর রহমান।

গ্রেফতারকৃত সাজু গাজীপুর জেলার টঙ্গী পূর্ব থানা এলাকার ব্যাংকের মাঠ বস্তির শুকুর মিয়ার ছেলে। তিনি ওই এলাকার শাজাহানের বাড়িতে ভাড়া থেকে মাদক ব্যবসা করতেন।


জানা যায়, শুক্রবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১ এর একটি দল টঙ্গী পূর্ব থানাধীন ব্যাংক মাঠ বস্তি এলাকায় অভিযান পরিচালনা করে মাদক ব্যবসায়ী সাজুকে গ্রেফতার করেন। এসময় তার কাছ থেকে ৬শ ৫০ পিস ইয়াবা ও ৪১ পিস ফেনসিডিল উদ্ধার করে র‌্যাব-১ এর সদস্যরা।


আসামিকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, সে দীর্ঘদিন যাবৎ অন্যান্য মাদক ব্যবসায়ীদের সাথে যোগসাজসে বিভিন্ন সীমান্ত জেলা হতে ফেনসিডিল এবং ইয়াবা সংগ্রহ করে দেশের বিভিন্ন প্রান্তে সরবরাহ করে আসছে।অন্যান্য মাদক ব্যবসায়ীদের গ্রেফতার করার প্রক্রিয়া অব্যাহত রয়েছে। উদ্ধারকৃত মাদকদ্রব্য ও গ্রেফতারকৃত আসামীকে টঙ্গী পূর্ব থানায় হস্তান্তর করা হয়েছে।

 

 
Electronic Paper