ঢাকা, শনিবার, ২ মার্চ ২০২৪ | ১৯ ফাল্গুন ১৪৩০

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

জামিন মেলেনি বিএনপি নেতা আব্বাস ও আলালের

অনলাইন ডেস্ক
🕐 ৮:১৫ অপরাহ্ণ, নভেম্বর ২৯, ২০২৩

জামিন মেলেনি বিএনপি নেতা আব্বাস ও আলালের

পৃথক মামলায় বিএনপি নেতা মির্জা আব্বাস ও মোয়াজ্জেম হোসেন আলালকে জামিন দেননি আদালত। বুধবার (২৯ নভেম্বর) ঢাকার অতিরিক্ত মহানগর দায়রা জজ শুনানি শেষে তাদের জামিন নামঞ্জুর করেন।

 

নাশকতা ও বিস্ফোরকের ঘটনায় রাজধানীর শাহজাহানপুর থানায় মির্জা আব্বাসের নামে মামলা হয়। গত ৩১ অক্টোবর রাতে শাহজাহানপুরের বাসা থেকে তাকে গ্রেপ্তার করে পুলিশ।

গত ১ নভেম্বর মির্জা আব্বাসের ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। এরপর গত ৫ নভেম্বর রিমান্ড শেষে কারাগারে পাঠানোর আদেশ দেওয়া হয়। এরপর এ বিষয়ে আজ (বুধবার) মির্জা আব্বাস জামিন আবেদন করলে শুনানি শেষে ঢাকার দ্বিতীয় অতিরিক্ত মহানগর দায়রা জজ বিলকিস আক্তারের আদালত জামিন নামঞ্জুর করেন।

এদিকে, অস্ত্র ছিনতাই ও পুলিশের মুক্তিযুদ্ধ জাদুঘর ভাঙচুরের মামলায় বিএনপির যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলালের জামিন আবেদন নামঞ্জুর করেছেন ঢাকার প্রথম অতিরিক্ত মহানগর দায়রা জজ ফয়সাল আতিক বিন কাদের।

গত ২৮ অক্টোবর নয়াপল্টনে সহিংসতার সময় পিস্তল ছিনতাইসহ নাশকতার ঘটনায় পুলিশ রাজধানীর পল্টন থানায় আলালের বিরুদ্ধে মামলাটি করে। পরে ৩১ অক্টোবর রাতে রাজধানীর শাহজাহানপুরের একটি বাসা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। বর্তমানে তিনি কারাগারে রয়েছেন।

 

 
Electronic Paper