ঢাকা, শনিবার, ২৭ জুলাই ২০২৪ | ১২ শ্রাবণ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

১৭ হাজার কোটি টাকা আত্মসাৎকারী ব্রাইট ফিউচারের পরিচালক আটক

মাহফুজুল আলম খোকন
🕐 ৫:৫৩ অপরাহ্ণ, মে ২১, ২০২৩

১৭ হাজার কোটি টাকা আত্মসাৎকারী ব্রাইট ফিউচারের পরিচালক আটক

রাজধানীর উত্তরা থেকে ১৭ হাজার কোটি টাকা নিয়ে লাপাত্তা হওয়া ব্রাইট ফিউচার হোল্ডিংস লিমিটেড কোম্পানির পরিচালক মো. মোজাম্মেল হককে আটক করেছে উত্তরা পশ্চিম থানা পুলিশ। গতকাল শনিবার রাতে উত্তরখান এলাকা হতে তাকে আটক করা হয়।

 

এরআগে গত ৪ মে প্রতারণার অভিযোগ এনে ভুক্তভোগী মীর মোহাম্মদ জান্নাত হোসেন বাদী হয়ে একটি মামলা দায়ের করেন। সেই মামলায় কোম্পানির এমডিসহ ১০ জনের নামীয় এবং অজ্ঞাত আরও ৮/৯ জনকে আসামী করেন তিনি। সেই মামলার এজাহারভুক্ত আসামি ও কোম্পানির পরিচালক মো. মোজাম্মেল হককে গ্রেফতার করে মামলাটির তদন্তকারী কর্মকর্তা এসআই হাসান মাহমুদ।

আজ (২১ মে রবিবার) সকালে তাকে আদালতে প্রেরণ করা হয়েছে বলে জানিয়েছেন মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই হাসান মাহমুদ। এছাড়াও বাকি আসামিদের গ্রেফতার করতে পুলিশের অভিযান অব্যহত রয়েছে বলে জানিয়েছেন তিনি।

উল্লেখ্য, গত ১০/১২ বছর যাবত উত্তরা ৭নং সেক্টরের একটি ভবনে ব্রাইট ফিউচার হোল্ডিংস লিমিটেড নামে একটি কোম্পানি লোভনীয় প্রস্তাবনা দিয়ে লক্ষাধিক সাধারণ মানুষের নিকট থেকে প্রায় ১৭ হাজার কোটি টাকা হাতিয়ে নেন। পরে চলতি মাসেই লাপাত্তা হয় কোম্পানির চেয়ারম্যান, এমডি ও ডাইরেক্টর।

 
Electronic Paper