ঢাকা, শুক্রবার, ১৪ জুন ২০২৪ | ৩১ জ্যৈষ্ঠ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

বাইনারি সাস্টের সভাপতি আবু বকর, সম্পাদক শুভ

শাবি প্রতিনিধি
🕐 ১:৫৬ অপরাহ্ণ, মে ২২, ২০২৪

বাইনারি সাস্টের সভাপতি আবু বকর, সম্পাদক শুভ

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) বিজ্ঞান বিষয়ক সংগঠন বাইনারি সাস্টের অষ্টম কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। এতে সভাপতি হিসেবে যন্ত্রকৌশল বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী মো. আবু বকর সিদ্দিক এবং সাধারণ সম্পাদক হিসেবে পদার্থবিজ্ঞান বিভাগের একই বর্ষের শিক্ষার্থী মমিনুর রশিদ শুভ মনোনীত হয়েছেন।

 

বুধবার (২২ মে) সকালে সংগঠনের পক্ষ থেকে প্রেরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়।

কমিটির অন্য সদস্যরা হলেন প্রশিক্ষণ পরিচালক হিসেবে শান্ত বাবু দাস, প্রকল্প সমন্বয়কারী মিনহাজুল খান, সহ-সাধারণ সম্পাদক ইমরান হোসাইন, ফিরোজ মাহমুদ শামিম ও সাখাওয়াত হোসেন রুবেল, সাংগঠনিক সম্পাদক মাহমুদা তানজিন, সহকারী সাংগঠনিক সম্পাদক হাফিজুন নেসা লামি ও সামিহা আক্তার, ইভেন্ট ম্যানেজমেন্ট সম্পাদক মোহাম্মদ জুলফিকার রহমান, সহকারী ইভেন্ট ম্যানেজমেন্ট সম্পাদক রাইহান কবির ও তন্ময় হাসান শপথ, প্রকাশনা সম্পাদক পৃথা দাশ দৃষ্টি, সহকারী প্রকাশনা সম্পাদক সিনথিয়া রহমান, আইটি এবং ডিজাইন সম্পাদক আয়শা বেগম লাকি, সহকারী আইটি এবং ডিজাইন সম্পাদক মোহাম্মদ আবিদুর রহমান আবিদ, অর্থ সম্পাদক আব্দুল্লাহ আল তানিম, অফিস সম্পাদক মাহমুদুল হাসান, সহকারী অফিস সম্পাদক মোহাম্মদ আবু রাইহান অন্তর, অভ্যন্তরীণ বিষয়ক সম্পাদক আশিকুর রহমান আলভি, সহকারী অভ্যন্তরীণ বিষয়ক সম্পাদক মোহাম্মদ সাকিবুর রহমান শিশির।

এছাড়া কমিটিতে সিনিয়র কার্যকরী সদস্য হিসেবে কাজী তোফাজল ইসলাম ও সাইফুর রহমান জিসান এবং কার্যকরী সদস্য হিসেবে আমিকা তাবাসসুম অনন্যা, সিরাতুল ইসলাম, তামিম হোসাইন, আল হাসিব ইমন ও ফয়সাল হাসান মনোনীত হয়েছেন।

উল্লেখ্য, শুক্রবার (১০ মে) বিকাল ৫টায় বিশ্ববিদ্যালয়ের ইউসিতে বার্ষিক সাধারণ সভায় নতুন কমিটি ঘোষণা করেন সংগঠনের প্রতিষ্ঠাতা রিপন সরকার, সদ্য বিদায়ী সহ সভাপতি মিলাদ হোসাইন, সদ্য বিদায়ী সাধারণ সম্পাদক আল হাসান লিমন, সদ্য বিদায়ী প্রশিক্ষণ পরিচালক নাজমুস সাকিব। সভায় সঞ্চালনা করেন মোহাম্মদ আবু বকর সিদ্দিক।

 
Electronic Paper