ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ | ৬ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

পবিপ্রবিতে বিজনেস প্রিমিয়ার লীগের শিরোপা জিতলো মার্ভেলাস মার্কেটিং

জান্নাতীন নাঈম জীবন, পবিপ্রবি
🕐 ১:৫২ অপরাহ্ণ, মার্চ ০৪, ২০২৪

পবিপ্রবিতে বিজনেস প্রিমিয়ার লীগের শিরোপা জিতলো মার্ভেলাস মার্কেটিং

পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (পবিপ্রবি) বিজনেস প্রিমিয়ার লীগের ফাইনাল ম্যাচ ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। রোববার (৩ মার্চ) বিকেল ৫টায় পবিপ্রবির কেন্দ্রীয় খেলার মাঠে উক্ত পুরষ্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। একই স্থানে দুপুর ২টায় এইএস স্পার্টানস এবং মার্ভেলাস মার্কেটিং এর মধ্যকার ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হয়।

 

ফাইনাল খেলায় এইএস স্পার্টানসকে ১৪ রানের ব্যবধানে হারিয়ে শিরোপা নিজেদের ঘরে তুলেছে গত সিজনের চ্যাম্পিয়ন দল মার্ভেলাস মার্কেটিং। শুরুতে টসে জিতে এইএস স্পার্টানসকে ফিল্ডিংয়ে পাঠায় মার্ভেলাস মার্কেটিং। ব্যাট করতে নেমে ১২৯ রানের চ্যালেঞ্জিং টার্গেট দেয় মার্ভেলাস মার্কেটিং। জবাবে ব্যাট করতে নেমে ৭ উইকেট হারিয়ে ১১৪ রান করতে সমর্থ হয় এইএস স্পার্টানস।

পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যবসায় প্রশাসন অনুষদের ডীন প্রফেসর ড. আবুল বাশার খান। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, খেলায় হার-জিত সবসময় থাকবে। কিন্তু হার-জিতকে পার করে মূলত বিনোদন ও শরীরচর্চার মাধ্যম হিসেবে খেলাধুলাকে গ্রহণ করতে হবে। এসময় তিনি খেলা সংশ্লিষ্ট সকলকে এবং আয়োজক কমিটিকে ধন্যবাদ জানান এমন সুন্দর আয়োজন করার জন্য, অভিনন্দন জানান চ্যাম্পিয়ন ও রানার্সআপ দলকে এবং রানার্সআপ ও চ্যাম্পিয়ন দলের খেলোয়াড়দের হাতে পদক ও ট্রফি তুলে দেন।

উল্লেখ্য, গত ৭ ফেব্রুয়ারি এমএসটি স্ট্রাইকার্স ও মার্ভেলাস মার্কেটিং'র খেলার মধ্য দিয়ে পর্দা উঠেছিলো বিজনেস প্রিমিয়ার লীগ-২০২৪ এর।

 
Electronic Paper