ঢাকা, মঙ্গলবার, ৫ মার্চ ২০২৪ | ২১ ফাল্গুন ১৪৩০

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

মাভাবিপ্রবিতে তিন দিনব্যাপী শিক্ষা সমাপনী অনুষ্ঠান শুরু

মাভাবিপ্রবিতে প্রতিনিধি
🕐 ৪:৩৭ অপরাহ্ণ, নভেম্বর ১৩, ২০২৩

মাভাবিপ্রবিতে তিন দিনব্যাপী শিক্ষা সমাপনী অনুষ্ঠান শুরু

মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ২০১৮-১৯ শিক্ষার্বষের তিনদিন ব্যাপী শিক্ষা সমাপনী অনুষ্ঠান শুরু হয়েছে।

 

সোমবার (১৩ অক্টোবর) সকালে কেক কেটে শিক্ষা সমাপনী অনুষ্ঠানের উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মোঃ ফরহাদ হোসেন। এসময় উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. মীর মোঃ মোজাম্মেল হক, শিক্ষার্থী কল্যাণ ও পরামর্শদান কেন্দ্রের পরিচালক অধ্যাপক ড. মোঃ শাহিন উদ্দিন, বিশ্ববিদ্যালয়ের শাখা ছাত্রলীগের সভাপতি মানিক শীল। এর পর বিশ্ববিদ্যালয়ের উপাচার্য নেতৃত্বে একটি রালি ক্যাম্পাস বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।

‘শূন্য থেকে শুরু এই অঙ্গনে, সকল গুধুলি মিশুক এই সায়াহ্নে’ স্লোগানে বিশ্ববিদ্যালয়ের ১৬তম ব্যাচের তিনদিন ব্যাপী শিক্ষা সমাপনী অনুষ্ঠান আয়োজন করেছে। এবারের শিক্ষা সমাপনী অনুষ্ঠানের আহ্বায়ক হিসেবে মনোনীত হয়েছেন পদার্থ বিজ্ঞান বিভাগের শিক্ষার্থী ও বিশ্ববিদ্যালয়ের শাখা ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি রায়হান আহমেদ শান্ত।

বিশ্ববিদ্যালয়ের ১৬তম ব্যাচর তিনদিন ব্যাপী শিক্ষাসমাপনী অনুষ্ঠানের আজ প্রথম দিনে কেক কাটা, আনন্দর‍্যালি ও কালার ফেস্ট, রাত ৮ ঘটিকায় সমাপনী ব্যাচের শিক্ষার্থীদের গ্র্যান্ড ডিনার, এতিমদের মাঝে খাবার বিতরণ, ফটোসেশন, ফানুস উড়ানো ও আতশবাজির আয়োজন করা হয়েছে। ২য় দিনের প্রোগ্রামের অংশ হিসেবে থাকবে ক্যাম্পাসে বৃক্ষরোপণ, মুক্তমঞ্চে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন ক্লাব ও সাধারণ শিক্ষার্থীদের সমন্বয়ে সাংস্কৃতিক অনুষ্ঠান। শিক্ষা সমাপনী উৎসবের শেষদিন মুক্তমঞ্চে কনসার্টের আয়োজন করা হয়েছে। কনসার্টে গান পরিবেশন করবে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের ব্যান্ড এমবিএমসি ও জনপ্রিয় ব্যান্ড শিরোনামহীন।

 
Electronic Paper