ঢাকা, সোমবার, ১৭ জুন ২০২৪ | ৩ আষাঢ় ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

স্বর্ণলঙ্কার ও নগদ অর্থ ছিনতাইয়ের শিকার নোবিপ্রবি ছাত্রী

নোবিপ্রবি প্রতিনিধি
🕐 ৮:৫৮ অপরাহ্ণ, আগস্ট ২৩, ২০২৩

স্বর্ণলঙ্কার ও নগদ অর্থ ছিনতাইয়ের শিকার নোবিপ্রবি ছাত্রী

নোয়াখালীতে স্বর্ণলঙ্কার ও নগদ অর্থ ছিনতাইয়ের শিকার হয়েছে নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) ইংরেজি বিভাগের এক ছাত্রী।

আজ বুধবার (২৩ আগস্ট) নোয়াখালীর সুধারাম থানায় এ সংক্রান্ত লিখিত অভিযোগ দায়ের করেন ভুক্তভোগী ওই ছাত্রী।

অভিযোগ সুত্রে জানা যায়, গত ২২ আগস্ট জেলা শহরের আমানিয়া বেকারির সামনে চৌমুহনীগামী সিএনজিতে উঠে ভুক্তভোগী ছাত্রী। সেখানে পূর্বেই চক্রের জাল পেতে থাকা অপরিচিত চারজন যাত্রী এবং ড্রাইভারসহ পাঁচজন ছিলেন। চলন্ত গাড়ি নোয়াখালীর গাবুয়া নামক স্থানে থামিয়ে ছাত্রীর মুখে এবং গলায় চেপে ধরে হাত পিঠের নিচে চেপে রাখে ছিনতাইকারীরা।এসময় ভুক্তভোগীর স্বর্ণের কানের দুল ও স্বর্ণের গলার চেইন এবং নগদ আড়াই হাজার টাকাসহ পার্টসে থাকা ভার্সিটি আইডি কার্ড নিয়ে যায় ছিনতাইকারীরা।

ভুক্তভোগী শিক্ষার্থী বলেন, আমার স্বর্নের চেইন ও দুল নেওয়ার পর স্টুডেন্ট এবং ফোনে গুরুত্বপূর্ণ ডকুমেন্টস আছে বলায় বিকাশ চেক করে ফোন আবার ব্যাগে রেখে দেয়। আমাকে অজ্ঞান করে নামাতে বললে আমি চুপ থাকার প্রতিশ্রুতি দেয়ায় আবার গাড়ি মাইজদী অভিমুখী করে নিরিবিলি পিছনের না তাকানোর শর্তে নামিয়ে দেয়।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ইকবাল হোসেন সুমন বলেন, বিষয়টি দুঃখজনক। ভুক্তভোগী শিক্ষার্থীকে বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে সর্বোচ্চ সহায়তা করা হবে। যথাযথ পদক্ষেপ নিতে আমি ওসি সাহেবের সাথে কথা বলবো।

 
Electronic Paper