ঢাকা, সোমবার, ১৭ জুন ২০২৪ | ৩ আষাঢ় ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

জবিস্থ কিশোরগঞ্জ জেলা ছাত্রকল্যাণের নেতৃত্বে শিশির-উদয়

অনুপম মল্লিক আদিত্য, জবি
🕐 ৫:০৯ অপরাহ্ণ, মে ৩১, ২০২৩

জবিস্থ কিশোরগঞ্জ জেলা ছাত্রকল্যাণের নেতৃত্বে শিশির-উদয়

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে (জবি) অধ্যয়নরত কিশোরগঞ্জ জেলার শিক্ষার্থীদের সংগঠন ‘কিশোরগঞ্জ জেলা ছাত্র কল্যাণ পরিষদ’ এর নতুন কমিটি ঘোষণা করা হয়েছে।

কমিটিতে ২০১৭-১৮ শিক্ষাবর্ষের গণিত বিভাগের শিক্ষার্থী মোশাইয়ের হোসেন শিশিরকে সভাপতি ও একই সেশনের পরিসংখ্যান বিভাগের শিক্ষার্থী রাকিবুল হাসান উদয়কে সাধারণ সম্পাদক হিসেবে মনোনীত করা হয়েছে।

মঙ্গলবার (৩০ মে) সর্বসম্মতিক্রমে এই কমিটির অনুমোদন দেওয়া হয়।

কমিটিতে সহ-সভাপতি হিসেবে মনোনীত হয়েছেন দেওয়ান সৈয়দ ফারহান আলী, জিয়াউর রহমান অভি, তানভীর আহমেদ, নৌরিন সুলতানা নীলা ও অন্তি সাহা। যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে রয়েছেন মফিজুল ইসলাম রনি, নজরুল ইসলাম সাগর, মহিবুল আমিন মোল্লা ও সাব্বির হোসাইন। সাংগঠনিক সম্পাদক হিসেবে তুষার মাহমুদ, আবদুল্লাহ আল মামুন, বিজয় খান, এনামুল হক বিজয় ও ফারজানা আক্তার টুম্পাকে নির্বাচিত করা হয়েছে।

নবনির্বাচিত সভাপতি শিশির বলেন, কিশোরগঞ্জ জেলা ছাত্রকল্যাণ পরিষদ এর নতুন কমিটি হওয়াতে কিশোরগঞ্জ জেলার শিক্ষার্থীরা দারুণ খুশি। সিনিয়র-জুনিয়র সকলকে নিয়ে সামনের চ্যালেঞ্জ গুলো মোকাবেলা করার চেষ্টা করবো। আশা করি আমি এবং আমার সাধারণ সম্পাদককে নিয়ে এই সংগঠনকে অন্য উচ্চতায় নিয়ে যাবো। এছাড়াও নবাগত শিক্ষার্থীসহ সকল শিক্ষার্থীর নানাবিধ উন্নয়ন ও ক্রান্তিকালীন সময়ে তাদের পাশে থেকে জবির বুকে তথা পুরা ঢাকা শহরের বুকে খন্ড কিশোরগঞ্জ গড়ে তোলার চেষ্টা করব। পাশাপাশি সংগঠনকে এগিয়ে নিয়ে সাধারণ শিক্ষার্থীদের কল্যাণে কাজ করব।

উল্লেখ্য, আগামী ১৫ দিনের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করার নির্দেশনা দেওয়া হয়েছে।

 
Electronic Paper