ঢাকা, রবিবার, ১৪ এপ্রিল ২০২৪ | ১ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

অপুর কানের দুল নিয়ে ফেরত দিতেন না শাকিব

অনলাইন ডেস্ক
🕐 ১২:৩৪ অপরাহ্ণ, মে ১৭, ২০২৩

অপুর কানের দুল নিয়ে ফেরত দিতেন না শাকিব

ভালোবেসে গোপনে ঘর বেঁধেছিলেন শাকিব খান ও অপু বিশ্বাস। এরপর অপু যখন সন্তান নিয়ে প্রকাশ্যে আসেন তখনই বাঁধে যত বিপত্তি। ভেঙে যায় দীর্ঘ এক দশকের সংসার। বিবাহবিচ্ছেদ ঘটলেও সন্তান আব্রাহাম খান জয়ের সুবাদে এখনো যোগাযোগ হয় এই দুই প্রাক্তনের। কিছু দিন আগে নায়কের জন্মদিনে নাকি রান্না করে পাঠিয়েছিলেন তার জন্য।

 

সম্প্রতি এক সাক্ষাৎকারে শাকিবের সঙ্গে কাটানো প্রথম ঈদের স্মৃতি ভাগ করে নিলেন অপু। জানালেন, তার কানের দুল নিয়ে পরতেন শাকিব কিন্তু পরে তা আর ফেরত দিতেন না।

বিষয়টি উঠে আসে সাক্ষাৎকারে যখন অপুকে প্রশ্ন করা হয় প্রথম ঈদে একে অপরকে কী উপহার দিয়েছিলেন তারা। যদিও প্রথমে প্রশ্নটি এড়িয়ে যাওয়ার চেষ্টা করেন তিনি। পরে লাজুক হাসি হেসে অপু বলেন, ‘সেই সময় একটি কাজে দুবাই গিয়েছিলেন শাকিব। তখন সেখান থেকে আমার জন্য একটি গলার হার এনেছিলেন। তা সোনার না হিরের, সেটা বলা যাবে না।’

আর শাকিবকে উপহারের প্রসঙ্গে অপুর জবাব, ‘আমার কানে অনেকগুলো ফুটো করা। ছোট ছোট কানের দুল পরি। অন্য দিকে শাকিবেরও কানে ফুটো আছে। কিন্তু শুটিংয়ে বেশির ভাগ সময়ই সে দুল পরতে ভুলে যেত। তখন আমার যে কত কানের দুল ও নিয়েছে। বলত কন্টিনিউটি আছে, আর দেওয়া যাবে না।’

উল্লেখ্য, শাকিব খানকে আগামীতে দেখা যাবে ‘প্রিয়তমা’ ছবিতে। হিমেল আশরাফ পরিচালিত ছবিটি আগামী ঈদুল আজহায় মুক্তি পাবে। এতে তার বিপরীতে নায়িকা হিসেবে আছেন কলকাতার টিভি অভিনেত্রী ইধিকা পাল।

অন্য দিকে, মুক্তির অপেক্ষায় আছে অপু বিশ্বাস প্রযোজিত প্রথম চলচ্চিত্র ‘লালশাড়ি’। সরকারি অনুদানপ্রাপ্ত এই ছবিতে অপুর বিপরীতে আছেন চিত্রনায়ক সাইমন সাদিক।

 

 
Electronic Paper