ঢাকা, মঙ্গলবার, ২৫ জুন ২০২৪ | ১১ আষাঢ় ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

কুবি ডিবেটিং সোসাইটির সভাপতি জান্নাত, সম্পাদক বাঁধন

হাছিবুল ইসলাম সবুজ, কুবি
🕐 ৫:১১ অপরাহ্ণ, আগস্ট ৩০, ২০২৩

কুবি ডিবেটিং সোসাইটির সভাপতি জান্নাত, সম্পাদক বাঁধন

কুমিল্লা ইউনিভার্সিটি ডিবেটিং সোসাইটির (সিওইউডিএস) ৫ম কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। এতে সভাপতি মনোনীত হয়েছেন প্রত্নতত্ত্ব বিভাগের শিক্ষার্থী জান্নাতুল ফেরদৌস এবং সাধারণ সম্পাদক মনোনীত হয়েছেন ব্যবস্থাপনা শিক্ষা বিভাগের শিক্ষার্থী কাউসার আহাম্মেদ বাঁধন।


মঙ্গলবার (২৯ আগস্ট) রাতে ডিবেটিং সোসাইটির মডারেটর ড. মোঃ আবদুল্লাহ আল মাহবুব, সদ্য বিদায়ী সভাপতি আল নাঈম ও সাধারণ সম্পাদক মো. তরিকুল ইসলাম স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

নবগঠিত কার্যনির্বাহী কমিটির অন্যান্য সদস্যরা হলেন সহ-সভাপতি ফাতেমা তুজ জোহুরা মীম (প্রশাসন), সাদিয়া আফরিন (বাংলা বিতর্ক) মোঃ সোহাগ আহমেদ (ইংরেজি বিতর্ক), যুগ্ম-সাধারণ সম্পাদক মোঃ মুহসিন জামিল (প্রশাসন), মোহাম্মদ রুবেল (বাংলা বিতর্ক), অভিজিৎ রায় (ইংরেজি বিতর্ক), প্রচার ও প্রকাশনা সম্পাদক শাকিল আহমেদ সবুজ, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক আরাফাত হোসেন সামি, অনুষ্ঠান সম্পাদক সাদিয়া আফরিন মোহনা, অর্থ সম্পাদক মো. এনায়েত হোসেন, দপ্তর সম্পাদক পরাগ বড়ুয়া নিলয়, প্রশিক্ষণ ও সমন্বয় সম্পাদক মোফাজ্জল হোসেন মুজাহিদ, তথ্য ও প্রযুক্তি সম্পাদক মো. লাবিব রহমান।

এছাড়া কমিটিতে কার্যনির্বাহী সদস্য হিসেবে আছেন তানভীর হোসাইন, কাজী মিরাজ, মো. আব্দুর রহমান আস সাদী, মো. আবিদুর রহমান।

উল্লেখ্য, কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে বিতর্ক চর্চার একমাত্র সংগঠন কুমিল্লা ইউনিভার্সিটি ডিবেটিং সোসাইটি (সিওইউডিএস)। বিতার্কিক তৈরিতে সংগঠনটি নিয়মিত সাপ্তাহিক বাংলা ও ইংরেজি বিতর্কের সেশন পরিচালনা, প্রশিক্ষণ কর্মশালা ও বিতর্ক প্রতিযোগিতার আয়োজন এবং জাতীয়, আন্তর্জাতিক ও টেলিভিশন বিতর্কে অংশগ্রহণ করে থাকে।

 
Electronic Paper