ঢাকা, সোমবার, ১৭ জুন ২০২৪ | ৩ আষাঢ় ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

শিক্ষা সচিবের বরিশাল বিশ্ববিদ্যালয় পরিদর্শন

জয়নাল আবেদীন, ববি
🕐 ৯:২০ অপরাহ্ণ, জুন ০৩, ২০২৩

শিক্ষা সচিবের বরিশাল বিশ্ববিদ্যালয় পরিদর্শন

বরিশাল বিশ্ববিদ্যালয় পরিদর্শন করেছেন শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চশিক্ষা বিভাগের সচিব সোলেমান খান।

শনিবার (৩ জুন) দুপুর ২ টায় পরিদর্শন ও আলোচনা করেন বিশ্ববিদ্যালয়ের কর্তৃপক্ষের সাথে।এসময় ফুলেল শুভেচ্ছা প্রদান করেন উপাচার্য প্রফেসর ড. মো. ছাদেকুল আরেফিন ও ট্রেজারার অধ্যাপক ড. মোহাম্মদ বদরুজ্জামান ভূঁইয়া।

পরিদর্শনে সাথে ছিলেন বরিশাল বিভাগের বিভাগীয় কমিশনার (অতিরিক্ত সচিব) মোঃ আমিন উল আহসান, শিক্ষা মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব (উন্নয়ন) মোঃ বেলায়েত হোসেন তালুকদার, যুগ্মসচিব (উন্নয়ন-২) সরোজ কুমার নাথ,বিভিন্ন অনুষদের ডিন, রেজিস্ট্রার, শিক্ষক সমিতির সভাপতি, সাধারণ সম্পাদক, বিভাগীয় প্রধান, বিভিন্ন হলের প্রাধ্যক্ষ, প্রক্টর, শিক্ষকমন্ডলী, সিনিয়র কর্মকর্তা ও কর্মচারীরা।এসময় তাঁদের সাথে এক মতবিনিময় সভায় মিলিত হন। সচিব সোলেমান খান বিশ্ববিদ্যালয়ের একাডেমিক ও অবকাঠামোগত উন্নয়ন কর্মকান্ডের খোঁজ খবরও নেন।

সচিবকে সম্মাননা স্মারক ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে বরিশাল বিশ্ববিদ্যালয় কর্তৃক প্রকাশিত “স্বাধীনতার সুবর্ণজয়ন্তী-অর্জন ও সম্ভাবনা” শীর্ষক স্মারক সংকলন উপহার দেন উপাচার্য। এছাড়াও পরিদর্শনকালে উপাচার্য ও ট্রেজারার সহ অন্যান্যদের সাথে নিয়ে ক্যাম্পাসে স্মারক বৃক্ষ রোপন করেন সচিব সোলেমান খান।

 
Electronic Paper