ঢাকা, সোমবার, ১৭ জুন ২০২৪ | ৩ আষাঢ় ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

জবি নীল দলের পঁচিশ সদস্যের কমিটি ঘোষণা

অনুপম মল্লিক আদিত্য, জবি
🕐 ৮:১৮ অপরাহ্ণ, মার্চ ২১, ২০২৩

জবি নীল দলের পঁচিশ সদস্যের কমিটি ঘোষণা

জগন্নাথ বিশ্ববিদ্যালয় আওয়ামীপন্থী শিক্ষকদের সংগঠন নীল দল একাংশের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। এতে সভাপতি-সাধারণ সম্পাদকসহ পঁচিশ পদে বিভিন্ন বিভাগের শিক্ষকরা স্থান পেয়েছে।

 

মঙ্গলবার (২১ মার্চ) নবগঠিত কমিটির দপ্তর সম্পাদক শাহ মো.আরিফুল আবেদ স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে বিষয়টি জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, বঙ্গবন্ধুর আদর্শ অনুশীলন ও সংগঠনকে আরো বেগবান করার লক্ষ্যে জগন্নাথ বিশ্ববিদ্যালয় নীল দলের এক সাধারণ সভায় পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়। এসময় সভায় দলটির নব নির্বাচিত সাধারণ সম্পাদক মো. মোমিন উদ্দীনের সঞ্চালনায় সভাপতিত্ব করেন দলটির সভাপতি নূরে আলম আব্দুল্লাহ। সভায় উপস্থিত সদস্যদের সম্মতিতে পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে।

কমিটিতে সহ-সভাপতি পদে অধ্যাপক ড. মো. আনোয়ার হোসেন ও অধ্যাপক ড. মোহাম্মদ আব্দুল্লাহ মাহফুজ মনোনীত হয়েছেন। কোষাধ্যক্ষ পদে ড. মোঃ আব্দুস সামাদ, যুগ্ম সাধারণ সম্পাদক পদে মুহাম্মদ শহীদুল্লাহ তাসফিক এবং মোঃ মহিউদ্দিন, সাংগঠনিক সম্পাদক পদে ড. মোবারক হোসেন, প্রচার সম্পাদক পদে কাজী ফারুক হোসেন এবং দপ্তর সম্পাদকে শাহ মোঃ আরিফুল আবেদ মনোনীত হয়েছেন।

এছাড়া সদস্য পদে আছেন অধ্যাপক. ড. মোঃ জাকারিয়া মিয়া, অধ্যাপক. ড. মোঃ আশরাফ-উল-আলম, অধ্যাপক. ড. শামছুন নাহার, ড. জি.এম. আল-আমীন, ড. শেখ মাশরিক হাসান, শামীমা আক্তার, মোঃ ময়েনুল হক, শেখ আলমগীর, মোঃ আসাদুজ্জামান, আব্দুল কুদ্দুস, মোঃ মেফ্তাহুল হাসান, মোঃ আশরাফুল ইসলাম, সাজিয়া আফরিন, রুবাইয়া জাবীন প্রিয়তা এবং বেনজির এলাহি মুন্নি।

উল্লেখ্য, গত ২রা মার্চ অধ্যাপক ড. নূরে আলম আব্দুল্লাহকে সভাপতি ও অধ্যাপক ড. মো. মোমিন উদ্দীনকে সাধারণ সম্পাদক করে নীল দলের এই অংশের আংশিক কমিটি ঘোষণা করা হয়। এর আগে দলটির দ্বায়িত্ব পালন করেন অধ্যাপক ড. পরিমল বালা ও অধ্যাপক ড. মো. আনোয়ার হোসেন।

 
Electronic Paper