ঢাকা, সোমবার, ২০ মে ২০২৪ | ৬ জ্যৈষ্ঠ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

স্বাধীনতা ব্যাংকার্স পরিষদের আহ্বায়ক কমিটি গঠন

নিজস্ব প্রতিবেদক
🕐 ৫:০৯ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৬, ২০২৩

স্বাধীনতা ব্যাংকার্স পরিষদের আহ্বায়ক কমিটি গঠন

স্বাধীনতা ব্যাংকার্স পরিষদের ১৯ সদেস্যর নতুন কেন্দ্রীয় আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। আবু জাফর মো. মহিউদ্দিনকে (বাংলাদেশ কৃষি ব্যাংক) আহ্বায়ক করে ১৯ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করেন সংগঠনটির সদ্য সাবেক সভাপতি মো. শওকত হোসেন সজল ও সাধারণ সম্পাদক মো. শাব্বির আহমেদ শিমুল।

বুধবার রাজধানীর মতিঝিল কিচেন ইয়ার্ড কনফারেন্স রুমে অনুষ্ঠিত বিশেষ বর্ধিত সভায় নতুন কমিটি ঘোষণা করা হয়। গণমাধ্যমে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

নতুন আহ্বায়ক কমিটিতে সদস্য হলেন- মো: আক্কাস আলী আকাশ (সোনালী ব্যাংক পিএলসি), ফেরদৌস আলম (বাংলাদেশ ব্যাংক), গাজী মিজানুর রহমান (সোনালী ব্যাংক পিএলসি), ড. শংকর তালুকদার (বেসিক ব্যাংক লি.), মোস্তফা কামাল অতিত (অগ্রনী ব্যাংক), মো. জুনায়েদ হোসেন (জনতা ব্যাংক পিএলসি), মারুফ জামান কল্লোল (অগ্রণী ব্যাংক পিএলসি), পিনাকি রঞ্জন রনি (বাংলাদেশ কৃষি ব্যাংক), আশরাফ-উল-আলম ব্যাকুল (জনতা ব্যাংক পিএলসি), সাহাবুদ্দিন রনি (বিডিবিএল), সুমন কান্তি বাড়ৈ রনি (আইসিবি), মনসুর আহমেদ রনি (বাংলাদেশ ব্যাংক), মিয়া জাকারিয়া টিটু (রূপালী ব্যাংক লি.), ফরিদ আহমেদ জুয়েল (রুপালী ব্যাংক লি.), ফরহাদ হোসেন
(প্রবাসী কল্যাণ ব্যাংক), ইসমাইল হোসেন (জনতা ব্যাংক পিএলসি), মো: নুর উদ্দিন চৌধুরী (বিডিবিএল) ও মো: আশিকুল ইসলাম (বাংলাদেশ কৃষি ব্যাংক)।

প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, সভায় আসন্ন দ্বাদশ নির্বাচনকে সামনে রেখে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার লক্ষ্যে ও সংগঠনের সাংগঠনিক কার্যক্রম আরো বেগবান করার লক্ষ্যে সর্বসম্মতিক্রমে আবু জাফর মো. মহিউদ্দিনকে আহবায়ক করে ১৯ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে। এই কমিটি গঠন করা হয়। একই সাথে বর্তমান কেন্দ্রীয় কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়।

এসময় বক্তারা বলেন- স্বাধীনতা ব্যাংকার্স পরিষদ দেশের অর্থনৈতিক উন্নয়নে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা প্রতিষ্ঠায় নিরলসভাবে কাজ করে যাচ্ছে। প্রধানমন্ত্রীর ঘোষিত স্মার্ট বাংলাদেশের স্মার্ট ব্যাংকিং প্রতিষ্ঠায় ভবিষ্যতেও কাজ করে যাবে।

 
Electronic Paper