ঢাকা, বুধবার, ১৯ জুন ২০২৪ | ৫ আষাঢ় ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

ওয়েলনেস অ্যান্ড গ্রোথ হাবে ২৫ শতাংশ ছাড় পাবেন জিপি স্টার গ্রাহকরা

জ্যেষ্ঠ প্রতিবেদক
🕐 ৯:৫৪ অপরাহ্ণ, জুলাই ৩০, ২০২৩

ওয়েলনেস অ্যান্ড গ্রোথ হাবে ২৫ শতাংশ ছাড় পাবেন জিপি স্টার গ্রাহকরা

হলিস্টিক ওয়েলবিং এবং পারসোনাল গ্রোথ সম্পর্কিত স্বনামধন্য প্রতিষ্ঠান ওয়েলনেস অ্যান্ড গ্রোথ হাব বাই মুন-এ ২৫ শতাংশ ছাড় পাবেন গ্রামীণফোনের স্টার গ্রহকরা।

সম্প্রতি প্রতিষ্ঠান দুটির মধ্যে এ বিষয়ে একটি সমঝোতা চুক্তি সই হয়েছে। গ্রামীণফোনের পক্ষে চুক্তিতে সই করেন প্রতিষ্ঠানটির প্রিমিয়াম সেগমেন্ট বিভাগের হেড অব অ্যাকুইজেশন অ্যান্ড মনিটাইজেশন মো. রিয়াজ আল ফারুক এবং ওয়েলনেস অ্যান্ড গ্রোথ হাব বাই মুন-এর ফাউন্ডার মোহাম্মদ শহিদুল্লাহ ও কো-ফাউন্ডার মনোয়ারা চৌধুরী।

ওয়েলনেস অ্যান্ড গ্রোথ হাব বাই মুন বিস্তৃত পরিসরে বিভিন্ন সেবা দিয়ে থাকে যার মধ্যে থেরাপি ম্যাসাজ, স্পা ট্রিটমেন্ট, বিউটি স্যালুন, ভ্রমণ ব্যবস্থা, বিনিয়োগ পরামর্শ, মানসিক সুস্থতা কাউন্সেলিং এবং বিলাসবহুল পণ্য সরবরাহ।

গ্রামীণফোনের প্রিমিয়াম সেগমেন্টের হেড অব মার্কেটিং ফারাহ নাজ জামান বলেন, ‘একটি অর্থপূর্ণ এবং উৎপাদনশীল জীবনযাপনের পূর্বশর্ত শারীরিক ও মানসিক সুস্থতা। আমাদের প্রিয় জিপি স্টার গ্রাহকরা এ ধরনের জীবনযাপন পছন্দ করেন। তাই তাদের গতিশীল ও আপসহীন জীবনযাপনে সহায়তা করতে আমরা ওয়েলনেস অ্যান্ড গ্রোথ হাব বাই মুন-এর সাথে হাত মিলিয়েছি।’

তিনি আরও বলেন, ‘এই সহযোগিতা নিশ্চিতভাবে আমাদের গ্রাহকদের ব্যস্ততা ও চাপ থেকে বের হতে সহায়তা করবে, যা ব্যক্তিগত ও পেশাগত জীবনে নতুন উচ্চতায় পৌঁছাতে নিজেদেরকে পুনরুজ্জীবিত করতে পারবে।’

গ্রামীণফোনের প্রিমিয়াম সেগমেন্ট বিভাগের হেড অব অ্যাকুইজেশন অ্যান্ড মনিটাইজেশন মো. রিয়াজ আল ফারুক বলেন, ‘জিপি স্টার গ্রাহকদের জন্য ওয়েলনেস অ্যান্ড গ্রোথ হাব বাই মুন-এর সেবায় বিশেষ ছাড়ের ব্যবস্থা করতে পারায় আমরা খুবই আনন্দিত। এই অংশীদারিত্ব গ্রাহকদের অতুলনীয় সুবিধা প্রদান ও তাদের সার্বিক উন্নয়নে আমাদের চেষ্টার প্রতিফলন।

ওয়েলনেস অ্যান্ড গ্রোথ হাব বাই মুন-এর সেবা পেতে, রূপায়ন শপিং স্কোয়ার, লেভেল ০৩, বসুন্ধরা আবাসিক এলাকাতে চলে আসতে পারেন।

 
Electronic Paper