ঢাকা, মঙ্গলবার, ৬ জুন ২০২৩ | ২২ জ্যৈষ্ঠ ১৪৩০

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

বৃহস্পতিবার যেসব এলাকায় বন্ধ থাকবে ব্যাংক

অনলাইন ডেস্ক
🕐 ১:৪৬ অপরাহ্ণ, মে ২৩, ২০২৩

বৃহস্পতিবার যেসব এলাকায় বন্ধ থাকবে ব্যাংক

গাজীপুর সিটি করপোরেশন নির্বাচন উপলক্ষে সংশ্লিষ্ট এলাকায় আগামী বৃহস্পতিবার (২৫ মে) তফসিলি ব্যাংকগুলোর আঞ্চলিক কার্যালয়সহ সব শাখা ও উপশাখা বন্ধ রাখার নির্দেশনা দিয়েছে কেন্দ্রীয় ব্যাংক। একইদিন ৩টি উপজেলা ও ৭টি ইউনিয়নে উপ-নির্বাচনের জন্য ব্যাংক বন্ধ থাকবে।

সোমবার (২২ মে) কেন্দ্রীয় ব্যাংকের ডিপার্টমেন্ট অব অফসাইট সুপারভিশন থেকে এ সংক্রান্ত একটি নির্দেশনা জারি করে দেশে কার্যত সব তফসিলি ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তার কাছে পাঠানো হয়েছে।

নির্দেশনায় বলা হয়েছে, জনপ্রশাসন মন্ত্রণালয় গত ২১ মে দুইটি প্রজ্ঞাপন মোতাবেক গাজীপুর সিটি করপোরেশন নির্বাচন, ৩টি উপজেলা পরিষদ ও ৭টি ইউনিয়ন পরিষদের শূন্য পদে উপনির্বাচন উপলক্ষ্যে আগামী ২৫ মে সংশ্লিষ্ট নির্বাচনী এলাকায় অবস্থিত তফসিলি ব্যাংকসমূহের আঞ্চলিক কার্যালয়সহ সব শাখা বা উপশাখা বন্ধ থাকবে।

এ ছাড়া আগামী বৃহস্পতিবার নীলফামারী, সিরাজগঞ্জ, পিরোজপুর, ভোলা, পটুয়াখালী, নেত্রকোনা ও কুমিল্লার বিভিন্ন উপজেলায় ইউনিয়ন পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হওয়ার কথা। এসব এলাকাতেও ভোটগ্রহণের দিনে ব্যাংকের শাখা ও উপশাখা বন্ধ রাখার নির্দেশ দেওয়া হয়েছে।

 
Electronic Paper