ঢাকা, বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪ | ১৬ জ্যৈষ্ঠ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

কিশোরগঞ্জ চক্ষু হাসপাতালের ১৮তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

মেরাজ নাছিম, কিশোরগঞ্জ
🕐 ৯:৩৩ অপরাহ্ণ, মে ১৪, ২০২৪

কিশোরগঞ্জ চক্ষু হাসপাতালের ১৮তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

কিশোরগঞ্জ চক্ষু হাসপাতালের ১৮ বছর পূর্তি সফলভাবে উদযাপন উপলক্ষ্যে মঙ্গলবার (১৪ মে) কিশোরগঞ্জ সদর উপজেলার লতিবাবাদ ইউনিয়ন এলাকায় হাসপাতাল প্রাঙ্গণে প্রায় চার শতাধিক রোগীকে বিনামূল্যে চক্ষু চিকিৎসা সেবা দেওয়া হয়।

 

নারী উদ্যোগ কেন্দ্র (নউক) এর সহায়তায় ২০০৬ সালে কিশোরগঞ্জ চক্ষু হাসপাতাল প্রতিষ্ঠাতার পর থেকে কিশোরগঞ্জ জেলাসহ পার্শ্ববর্তী জেলার সকল শ্রেণী-পেশার মানুষের উন্নত চক্ষু চিকিৎসা সেবা প্রদান ও নিরাময়যোগ্য অন্ধত্ব নিবারণে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। এছাড়াও হাসপাতালটি চক্ষু রোগীদের বিভিন্ন মানবিক সেবা দিয়ে সুনামের সঙ্গে কাজ করে আসছে। ১৮ বছর পূর্তি উদযাপন উপলক্ষ্যে সকাল ৯টা থেকে বিকেলে ৩টা পর্যন্ত এই বিনামূল্যে চিকিৎসা সেবা দেওয়া হয়। সেই সাথে ডায়াবেটিস ও ডায়াবেটিস রেটিনোপ্যাথি রোগীদেরও বিনামূল্যে সেবা দেওয়া হয় এবং চোখের ছানি রোগীদের বিনামূল্যে অপারেশনের সুযোগ প্রদান করা হয়।

দিনশেষে প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয় এবং প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে হাসপাতালের বিভিন্ন কর্মকর্তা ও কর্মচারীদের নিয়ে কেক কেটে ১৮ বছর পূর্তি উদযাপন করেন নারী উদ্যোগ কেন্দ্রের প্রতিষ্ঠাতা ও পরিচালক মাশহুদা খাতুন শেফালী। উক্ত অনুষ্ঠানে কিশোরগঞ্জ চক্ষু হাসপাতালের মেডিকেল ডিরেক্টর ডা. মাহবুবা খন্দকার ছাড়াও হাসপাতালে বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

 
Electronic Paper