ঢাকা, বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪ | ১৬ জ্যৈষ্ঠ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

বাসচাপায় বাবা-ছেলে নিহত

মো. মীমরাজ হোসেন, সোনারগাঁ (নারায়ণগঞ্জ)
🕐 ৬:৪৩ অপরাহ্ণ, এপ্রিল ২০, ২০২৪

বাসচাপায় বাবা-ছেলে নিহত

নারায়ণগঞ্জের বন্দরে ঢাকা চট্টগ্রাম মহাসড়কে বাসচাপায় সুরেষ (৩৫) ও তার ছেলে রাকেশ (৭) নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন সুরেষের স্ত্রী নিপুণ রায় (৩০)।

শনিবার (২০ এপ্রিল) সকাল আটটায় উপজেলার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের বন্দরের কেওঢালা বাসস্ট্যান্ডে এই দুর্ঘটনা ঘটে।

বিষয়টি নিশ্চিত করেছেন কাঁচপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল হক৷

আহত নিপুণ রায় জানান, তাদের বাড়ি ঝালকাঠি সদর উপজেলার খাজুরা গ্রামে। গ্রামে টেইলার্সের দোকান রয়েছে সুরেষের। শনিবার গ্রাম থেকে স্বামী-সন্তানসহ নারায়ণগঞ্জের বাবা লোকনাথ ব্রহ্মচারী মন্দিরে এসেছিলেন পূজার জন্য। সেখান থেকে বাড়ি ফেরার উদ্দেশ্যে রওনা হয়েছিলেন। পথে কেওঢালা বাসস্ট্যান্ডে বাবার হাত ধরে রাস্তা পার হচ্ছিল শিশুটি। আর তাদের পেছনে ব্যাগ হাতে পার হচ্ছিল শিশুটির মা। এসময় একটি বাস তাদের ওপর উঠে যায়।ঘটনাস্থলেই তার শিশুটির মৃত্যু হয়।আহত অবস্থায় তাকে ও তার স্বামী সুরেষকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সেখানে সুরেষকে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন।

কাঁচপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল হক জানান, সকালে লোক মারফত আমাদের পুলিশ সদস্যরা খবর পায় কেওঢালা বাসস্ট্যান্ডে রাস্তা পার হওয়ার সময় ওই তিনজনকে একটি বাস চাপা দিয়েছে। এই খবর শুনে আমাদের পুলিশ সদস্যরা তাৎক্ষণিক সেখানে গিয়ে দেখেন ঘটনাস্থলেই শিশুটি মারা গেছে। আহত স্বামী-স্ত্রী রাস্তায় কাতরাচ্ছেন। তখন দ্রুত তাদের দুজনকে ঢাকা মেডিকেলে নিয়ে আসেন। তবে ঢাকা মেডিকেলে আনার পরপরই চিকিৎসক সুরেষকে মৃত ঘোষণা করেন। দুর্ঘটনার পর চালক পলাতক৷ গাড়িটি শনাক্তের চেষ্টা চলছে। আইনি কার্যক্রম চলমান রয়েছে।

 
Electronic Paper