ঢাকা, বুধবার, ২২ মে ২০২৪ | ৮ জ্যৈষ্ঠ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

গাজীপুরের টঙ্গীতে ইন্ডাস্ট্রিয়াল পুলিশের প্রেস ব্রিফিং

টঙ্গী (গাজীপুর) প্রতিনিধি
🕐 ৪:২৯ অপরাহ্ণ, এপ্রিল ০৪, ২০২৪

গাজীপুরের টঙ্গীতে ইন্ডাস্ট্রিয়াল পুলিশের প্রেস ব্রিফিং

আসন্ন ঈদুল ফিতরকে সামনে রেখে গার্মেন্টস শ্রমিকদের বেতন-ভাতা সময়মতো পরিশোধ করতে গার্মেন্টস মালিকদের সঙ্গে মতবিনিময় করেছেন ইন্ডাস্ট্রিয়াল পুলিশ।

মতবিনিময় শেষে আজ বৃহস্পতিবার সকালে গাজীপুর মহানগরের টঙ্গী পশ্চিম থানাধীন তিলারগাতি মাস্কো প্রিন্টিং এন্ড এমব্রয়ডারি লিমিটেডের প্রাঙ্গণে ইন্ডাস্ট্রিয়াল পুলিশের এক প্রেস ব্রিফিং করেন।

এ সময় শিল্প পুলিশের ডিআইজি আজাদ মিয়া বলেন, সকল গার্মেন্টস মালিকপক্ষের সাথে ইন্ডাস্ট্রিয়াল পুলিশ এর হেড অফিস থেকে সাক্ষাৎ করে তাদেরকে বলা হয়েছে যাতে করে ঈদুল ফিতরের আগেই শ্রমিকদের সকল প্রকার বেতন ভাতা পরিশোধ করা হয় এবং মালিকপক্ষ সেটি মেনে নিয়েছে। যাতে করে শ্রমজীবী ভাই বোনেরা স্বতঃস্ফূর্তভাবে ঈদুল ফিতর পালন করতে পারে সেজন্যই প্রয়োজনীয় উদ্যোগ গ্রহণ করা হয়েছে।

এ সময় গাজীপুর ইন্ডাস্ট্রিয়াল পুলিশ-২ এর পুলিশ সুপার সারোয়ার আলম, গাজীপুর ইন্ডাস্ট্রিয়াল পুলিশ-২ এর অতিরিক্ত পুলিশ সুপার ইমরান আহমেদ, গাজীপুর ইন্ডাস্ট্রিয়াল পুলিশ-২ এর অতিরিক্ত পুলিশ সুপার মমিনুল ইসলামসহ পুলিশের অন্যান্য কর্মকর্তা উপস্থিত ছিলেন।

এছাড়াও মাস্কো গ্রুপের সিনিয়র জেনারেল ম্যানেজার মোঃ শাহিন মিয়া এবং প্রোডাকশন জেনারেল ম্যানেজার সদরুল আনম সুমনসহ প্রতিষ্ঠানের কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন।

 

 

 

 
Electronic Paper