ঢাকা, বুধবার, ২২ মে ২০২৪ | ৮ জ্যৈষ্ঠ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

নগদের ২ কর্মীকে গুলি করে ৬০ লাখ টাকা ছিনতাই

আশিকুর রহমান, নরসিংদী
🕐 ৪:১২ অপরাহ্ণ, এপ্রিল ০৪, ২০২৪

নগদের ২ কর্মীকে গুলি করে ৬০ লাখ টাকা ছিনতাই

নরসিংদীতে মোবাইল ব্যাংকিং নগদের ২ কর্মীকে গুলি করে ৬০ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার (৪ এপ্রিল) সকাল ১০টার দিকে রায়পুরা উপজেলার আমিরগঞ্জ ইউনিয়নের হাসনাবাদে এ ছিনতাইয়ের ঘটনা ঘটে।

গুলিতে আহতরা হলেন, নগদের ২ কর্মী নরসিংদীর পলাশ উপজেলার ইছাখালি এলাকার চাঁন মিয়ার ছেলে মো. শাহিন মিয়া (২৫) এবং একই উপজেলার রশিদ পাঠানের ছেলে দেলোয়ার হোসেন (৫০)।

পুলিশ ও নগদের কর্মীরা জানান, প্রতিদিনের ন্যায় নগদের নরসিংদী ডিপো থেকে মোটরসাইকেল যোগে রায়পুরা উপজেলায় যাচ্ছিলেন ২ কর্মী শাহিন এবং দেলোয়ার। তারা আমিরগঞ্জ ইউনিয়নের হাসনাবাদ বাজার সংলগ্ন ব্রিজের কাছে পৌঁছলে পেছন দিক থেকে মোটরসাইকেল যোগে যাওয়া দুই ছিনতাইকারী তাদের গতিরোধ করে। এসময় তাদের লক্ষ্য করে গুলি ছুড়ে সাথে থাকা ৬০ লাখ টাকা ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়।

পরে স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে প্রথমে নরসিংদী সদর হাসপাতালে নিয়ে যায়। আহতদের মধ্যে দেলোয়ার পেটে ও শাহিন হাতে গুলিবিদ্ধ হয় বলে জানান চিকিৎসকরা। প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য তাদেরকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে আহতদের পাঠানো হয়। এ ঘটনায় পুলিশ বলছে, সংবাদ পাওয়ার পর তারা ছায়া তদন্ত শুরু করেছে।

রায়পুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাফায়েত হোসেন পলাশ জানান, ধারণা করা হচ্ছে নরসিংদীর হেমেন্দ্রসাহার মোড় নগদ অফিস থেকে বের হওয়ার পরই তাদেরকে লক্ষ করছিলো ছিনতাইকারী চক্রটি। হাসনাবাদ এলাকা অতিক্রম করার সময় তাদের গতিরোধ করে গুলি ছুড়ে। এই ঘটনায় ২ জন আহত হয়। এসময় তাদের কাছ থেকে ছিনতাইকারীরা আনুমানিক ৬০ লাখ টাকা ছিনিয়ে নিয়ে মোটরসাইকেল যোগে পালিয়ে যায় বলে জানায় নগদের লোকজন। নগদ কর্তৃপক্ষের কাছ প্রাপ্ত অভিযোগের প্রেক্ষিতে পুলিশ তদন্ত শুরু করেছে।

 
Electronic Paper