ঢাকা, শনিবার, ২ মার্চ ২০২৪ | ১৯ ফাল্গুন ১৪৩০

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

চট্টগ্রাম ফোরাম উত্তরা-ঢাকার এজিএম সম্পন্ন

অনলাইন ডেস্ক
🕐 ৩:০৫ অপরাহ্ণ, নভেম্বর ২৬, ২০২৩

চট্টগ্রাম ফোরাম উত্তরা-ঢাকার এজিএম সম্পন্ন

রাজধানীর উত্তরায় অনুষ্ঠিত হয়ে গেল চট্টগ্রাম ফোরাম উত্তরা- ঢাকা এর বার্ষিক সাধারণ সভা (এজিএম)।

 

শনিবার উত্তরার ৩ নম্বর সেক্টরের হোয়াইট হল মিলনায়তনে আয়োজনটি সম্পন্ন হয়। এতে সভাপতিত্ব করেন উত্তরার জনকল্যানমূলক সামাজিক সংগঠনটির সভাপতি মো. নুরুল আলম। এ সময় সংগঠনের প্রায় ২ শতাধিক সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

বার্ষিক সাধারণ সভায় চট্টগ্রাম ফোরাম উত্তরা-ঢাকার সাংগঠনিক সম্পাদক আকাশ আহমেদের সঞ্চালনায় এতে বক্তব্য রাখেন সংগঠনের সাধারণ সম্পাদক মোহাম্মদ ফারুক।

সভাপতির বক্তব্যে মো. নুরুল আলম বলেন, চট্টগ্রাম ফোরাম উত্তরা ঢাকা উত্তর সিটি কর্পোরেশনজুড়ে বিস্তৃত। আমরা চট্টগ্রাম ফোরাম উত্তরার উদ্যোগে সরকারের সাথে সমন্বয় করে চট্টগ্রামকে পর্যটন নগরী হিসেবে গড়ে তুলতে ভূমিকা রেখে চলেছি। তিনি বলেন, ফোরামের উদ্যোগে আমরা যেমন সামাজিক ও মানবিক কাজগুলো করছি ঠিক তেমনিভাবে চট্টগ্রামের আর্থ-সামাজিক উন্নয়নে আমরা অবদান রেখে যাব।

সাধারণ সম্পাদকের বক্তব্যে মোহাম্মদ ফারুক খান এসময় বিগত দিনের কার্যক্রম ও ভবিষ্যৎ পরিকল্পনা সদস্যদের সামনে তুলে ধরে বলেন, আমরা ভবিষ্যতে এই সংগঠনের মাধ্যমে আরো বেশি সামাজিক, মানবিক ও নৈতিক কাজ করতে চাই। শীঘ্রই আমরা একটি ইমার্জন্সী সাপোর্ট টিম তৈরি করব। যাদের মাধ্যমে আমরা জরুরী রক্তদান, মুমুর্ষূ রোগীদের আর্থিক সহয়তা ও মৃত ব্যক্তির দাফন কার্যক্রমে সহায়ক ভূমিকা প্রদান করা হবে।

এজিএমে ফোরামের চলতি বছরের আর্থিক বিবরণী উপস্থিত সদস্যদের কাছে তুলে ধরেন অর্থ সম্পাদক মোহাম্মদ নাছের। আয়োজনে ফোরামের উপদেষ্টা নেত্র সেন বড়ুয়া বর্তমান ইসি কমিটিকে উন্নয়নমূলক কাজে অবদান রাখায় ধন্যবাদ জানান।

 
Electronic Paper